ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

মুক্তিযুদ্ধভিত্তিক টেলিফিল্মে তানজিন তিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
মুক্তিযুদ্ধভিত্তিক টেলিফিল্মে তানজিন তিশা তানজিন তিশা

বিজয় দিবস উপলক্ষে নির্মিত হয়েছে মুক্তিযুদ্ধভিত্তিক বিশেষ টেলিফিল্ম ‘অপরাজিতা’। তুষার আব্দুল্লাহর রচনায় নাটকটি পরিচালনা করেছেন তুহিন হোসেন।

এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, তানজিন তিশা, এ কে আজাদ সেতু, আশরাফুল আশীষ, রাশেদা রাখী প্রমূখ।  

টেলিফিল্মের গল্পে দেখা যাবে, ফকির হাটের এসডিওর বাসায় কাজ করে পারুলের মা। পারুলও মায়ের সঙ্গে এই বাসাতেই থাকে। একই গ্রামে তার প্রিয় মানুষ জামালও থাকে। গ্রামে মুক্তিযোদ্ধারা জামালের নেতৃত্বে ঘাাঁটি বসিয়েছে।  

জামালের বুকের ভিতর জ্বলে উঠা আগুন আর দেশের প্রতি ভালোবাসা দেখে পারুলও যুদ্ধ করতে আগ্রহী হয়। এরই মধ্যে এসডিওর বাসাকে ক্যাম্প বানায় পাকিস্তানি আর্মিরা। এই খবর জেনে জামাল সোর্স হিসেবে পারুলকে কাজ করার শর্তে তাদের দলে নিতে রাজি হয়।  

পারুলের মা জামালের সঙ্গে পারুলকে মিশতে বারণ করে। এক পর্যায়ে পারুলকে ঘরবন্দী করে ফেলে। কিন্তু পারুলের মায়ের ওপর চোখ পড়ে পাকিস্তানি হানাদার বাহিনীর মেজরের এবং ধর্ষিত হয়।  

এ ঘটনার পর পারুলের মা তাকে জামালের কাছে যেতে বলে, যুদ্ধ করার অনুমতি দেয়। এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় টেলিফিল্মের দৃশ্য। এতে জামাল ও পারুলের চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, তানজিন তিশা।  

নির্মাতা তুহিন হোসেন জানান, শুক্রবার (১৬ ডিসেম্বর) দুপুর ২.৩৫ মিনিটে টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচার হবে টেলিফিল্ম ‘অপরাজিতা’।  

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।