ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ফাইনালে মেসিদের সমর্থনে স্টেডিয়ামে গীতিকার জীবন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
ফাইনালে মেসিদের সমর্থনে স্টেডিয়ামে গীতিকার জীবন

গীতিকার হিসেবেই রবিউল ইসলামের পরিচিতি, জনপ্রিয়তা। তবে গীতিকবি জীবনের বাইরে জীবন আপাদমস্তক একজন ক্রীড়াপ্রেমী।

ক্রিকেট হোক বা ফুটবল, যেকোনও খেলা নিয়েই তিনি দারুণ উচ্ছ্বসিত এবং আবেগতাড়িত। তাইতো পেশাজীবনের ব্যস্ততা কাটিয়ে প্রায়শই ছুটে যান স্টেডিয়ামে। সমর্থন দেন প্রিয় দলকে।

এবার জীবন উড়াল দিয়েছেন মধ্যপ্রাচ্যের দেশ কাতারে। ফিফা বিশ্বকাপের সবচেয়ে আকর্ষণীয় তিনটি ম্যাচ উপভোগ করতেই তার এই সফর। এর মধ্যে দুটো সেমিফাইনাল উপভোগ করেছেন। বাকি রইলো ফাইনাল। যেটাতে মুখোমুখি হতে যাচ্ছে আর্জেন্টিনা ও ফ্রান্স।

বহুল আকাঙ্ক্ষিত এই ম্যাচে লিওনেল মেসির আর্জেন্টিনার সমর্থক হয়ে গ্যালারিতে উপস্থিত থাকবেন জীবন। তার সঙ্গে আছেন সংগীতশিল্পী রিজভী ওয়াহিদও।

বিশেষ এই সফর নিয়ে জীবন বলেন, ফুটবল বিশ্বকাপের ম্যাচ সরাসরি দেখার ইচ্ছে ছিলো অনেক আগে থেকে। বিশেষ করে প্রিয় দল আর্জেন্টিনাকে ফিফার আয়োজনে খেলতে দেখার স্বপ্ন। এবার সেটা পূরণ হলো। ফাইনাল ম্যাচের জন্য উদগ্রীব হয়ে আছি। আশা করছি, মেসির বাঁ পায়ের জাদু দেখার সৌভাগ্য হবে। সেই সঙ্গে প্রিয় দলের বিশ্বকাপ জয় নিয়েই মাঠ থেকে ফিরবো।

রোববার (১৮ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে আর্জেন্টিনা বনাম ফ্রান্সের ফাইনাল ম্যাচটি। এরপর আরো একদিন কাতার সফর সেরে ২০ ডিসেম্বর দেশে ফিরবেন জীবন।

২০১১ সালে বাংলাদেশে এসেছিলো আর্জেন্টিনা ফুটবল দল। সেবার নাইজেরিয়ার সঙ্গে তারা একটি প্রীতি ম্যাচ খেলেছিলো। ওই ম্যাচটিও সরাসরি মাঠে বসে উপভোগ করেছিলেন জীবন।

ফুটবলের পাশাপাশি ক্রিকেটেরও দারুণ ভক্ত জীবন। বাংলাদেশ দলের সমর্থনে সর্বদা সক্রিয় তিনি। ফেসবুক থেকে স্টেডিয়াম কিংবা টেলিভিশন টকশো, সবখানেই টাইগার বাহিনীর জন্য কথা বলেন এই গীতিকার। শ্রীলংকা এবং দুবাই গিয়েও তিনি বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেট ম্যাচ উপভোগ করেছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।