ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মিজান- শওকতের গানে চ্যাম্পিয়ন বাঁধন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
মিজান- শওকতের গানে চ্যাম্পিয়ন বাঁধন এ মিজান, বাঁধন মোদক ও শওকত আলী ইমন

সাংবাদিক-গীতিকার এ মিজানের লেখা গান ও শওকত আলী ইমনের সুর-সঙ্গীতে আরটিভির রিয়েলেটি শো ‘বাংলার গায়েন সিজন-২’ এ চ্যাম্পিয়ন হয়েছেন বাঁধন মোদক। এতে প্রথম রানার-আপ হয়েছেন যৌথভাবে শান্তা ইসলাম ও সাথী আক্তার।

দ্বিতীয় রানার-আপ সোহেল ভেরো।

গেল মঙ্গলবার রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হয় গ্র্যান্ড-ফিনালের জমকালো আয়োজনে এই ঘোষণা দেওয়া হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, এমপি।

জানা গেছে, ‘আমার যত দুঃখ আছে দুখের দুখী নাই শিরোনামে’ গানটিতে কণ্ঠ দিয়েছিলেন বাঁধন মোদক।  

এ ব্যাপারে উচ্ছ্বাস প্রকাশ করে গীতিকার মিজান বলেন, এটা কার না ভালো লাগে। গীতিকার হিসেবে এটা আমার জন্য স্বীকৃতিও বটে।  

অনলাইনে ‘বাংলার গায়েন সিজন-২’-এর দেশি এবং বিদেশী শিল্পীদের আবেদন জমা হয় ২৭ হাজারের অধিক। সেখান থেকে বাছাইকৃত ৫ হাজার প্রতিযোগীর মধ্য থেকে ১৫০ জনকে নিয়ে স্টুডিও অডিশন রাউন্ড শুরু হয়। এরই ধারাবাহিকতায় ৬ জনকে নিয়ে অনুষ্ঠিত হয়ে গ্র্যান্ড ফিনালে।

বেঙ্গল সিমেন্ট নিবেদিত ‘বাংলার গায়েন সিজন-২’এর পুরো আয়োজনে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন সংগীত পরিচালক শওকত আলী ইমন ও ইমন সাহা এবং গীতিকবি কবির বকুল।

চূড়ান্ত প্রতিযোগিতায় ছয় ফাইনালিস্টের সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন দেশের তরুণ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী-নোলক, কোনাল, রন্টি দাশ, রাশেদ, কিশোর ও আশিক।  

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- বাউলশিল্পী শফি মন্ডল, শিল্পী রফিকুল আলম ও আবিদা সুলতানা প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।