ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বিসিআরএ আজীবন সম্মাননা পেলেন যারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
বিসিআরএ আজীবন সম্মাননা পেলেন যারা

ঢাকা: বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিসিআরএ) কর্তৃক চলচ্চিত্র, টিভি, সংগীত এবং মঞ্চ তারকাদের নিয়ে সেরার ভিত্তিতে ‘বিসিআরএ অ্যাওয়ার্ড ২০২২’ প্রধান করা হয়েছে। যেখানে আজীবন সম্মাননা পেয়েছেন ৪ গুণী ব্যাক্তি।

শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকেলে আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে বিসিআরএ’র ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে তাদের পুরষ্কার তুলে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

বিসিআরএ আজীবন সম্মাননা প্রাপ্ত ব্যক্তিরা হলেন- চিকিৎসা ক্ষেত্রে অবদানের জন্য আজীবন সম্মাননা পেয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ডা. শরফুদ্দিন আহমেদ।

সাংস্কৃতিক অঙ্গনে অনন্য অবদানের জন্য আজীবন সম্মাননা পেয়েছেন সংগীত ক্যাটাগরিতে শেখ সাদী খান, চলচ্চিত্রে নির্মাতা কাজী হায়াৎ ও বীর মুক্তিযোদ্ধা নাসিরউদ্দিন ইউসুফ বাচ্চু।

সাংবাদিকতা বিভাগে অবদান রাখার জন্য প্রিন্ট মিডিয়ায় ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, ইলেক্ট্রনিক মিডিয়ায় বৈশাখী টিভির হেড অব নিউজ অশোক চৌধুরী এবং অনলাইন সাংবাদিকতায় বাংলাদেশ প্রতিদিনের শামসুল হক রাসেল পাচ্ছেন পুরস্কার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান এমপি, এটিএন বাংলার উপদেষ্টা (অনুষ্ঠান ও সম্প্রচার) তাশিক আহমেদ।

সাধারণ সম্পাদক দুলাল খানের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি অভি চৌধুরী।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এমকে/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।