ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

তুনিশার পর প্রয়াত আরেক অভিনেত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
তুনিশার পর প্রয়াত আরেক অভিনেত্রী

মুম্বাইয়ের টেলিভিশন তারকাদের মাঝে আবারো শোকের ছায়া। বর্ষীয়ান অভিনেত্রী রাজিতা কোচার মারা গেছেন।

মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭০ বছর।

পরিবার সূত্রের খবর, দীর্ঘ দিন ধরেই অসুস্থ ছিলেন রাজিতা। বর্ষীয়ান অভিনেত্রীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি। রাজিতার কিডনি বিকল হয়ে পড়ে এবং হৃদরোগে আক্রান্ত হন তিনি।

গেল মঙ্গলবার রাজিতার রক্তে শর্করার মাত্রা আচমকা বেড়ে যায়। তার হৃদস্পন্দনও অস্বাভাবিক হয়ে পড়ে। তখনই দ্রুত চেম্বুরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় রাজিতাকে। আসিইউতে রাখা হয়েছিল তাকে। ধীরে ধীরে সুস্থও হয়ে উঠছিলেন তিনি। কিন্তু একে একে তার কিডনি এবং হৃদযন্ত্র বিকল হয়ে পড়ে।

এর আগে ২০২১ সালের সেপ্টেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন রাজিতা। তারপর থেকে বিশ্রামেই ছিলেন অভিনেত্রী। এক সময়ে ছোট পর্দায় দাপিয়ে কাজ করেছেন তিনি। 'হাতিম', 'কহানি ঘর ঘর কি'র মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিক রয়েছে তার ঝুলিতে।

এদিকে, শনিবার (২৪ ডিসেম্বর) অভিনেত্রী তুনিশা শর্মার নিথর দেহ উদ্ধার হয়। তার একদিনের মাথায় ফের দু:সংবাদ হিন্দি টেলিভিশন তারকাদের মাঝে।  

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।