ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘পুষ্পা ২’-তে নতুন কে?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
‘পুষ্পা ২’-তে নতুন কে?

‘পুষ্পা ২’ নিয়ে দর্শকের উন্মাদনা তুঙ্গে। শুটিং কবে শেষ হবে, কবে সিনেমাটি প্রেক্ষাগৃহে আসবে- নানা প্রশ্ন।

অল্লু অর্জুন, রশ্মিকা মন্দানা, ফাহাদ ফাসিল অভিনীত সিনেমায় নাকি ঢুকছেন আরও একজন। কে তিনি? নবাগত তারকাকে নিয়ে জল্পনা শুরু সোমবারই।

অল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ়’ ২০২১-২২ সালের সর্বোচ্চ আয় করা ভারতীয় সিনেমা। বক্স অফিসে ৩৭৫ কোটি টাকার ব্যবসা করেছিল সিনেমাটি। জনপ্রিয়তার কথা মাথা রেখেই সিক্যুয়েল তৈরির কথা ভেবেছিলেন নির্মাতারা।  

করোনা অতিমারিসহ বহু বাধা কাটিয়ে গত ১২ ডিসেম্বর থেকে পুরোদমে শুটিং শুরু হয়। ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং তো চলছেই, অর্জুন-রশ্মিকার মাঝে এসে পড়েছেন আরও এক নায়িকা, অনসূয়া ভরদ্বাজ! হায়দরাবাদের জঙ্গলে ছবির প্রথম দফার শুটিং শেষ করেছেন।

সুকুমার পরিচালিত এই সিনেমাতেও পুষ্পা রাজের ভূমিকায় অর্জুন। পুলিশের নাকের ডগা দিয়ে জঙ্গলের রক্তচন্দন কাঠ পাচার করে চলেছিল যে দস্যু, এবারও সেই চরিত্রেই অভিনেতা। তার প্রেমিকা শ্রীবল্লির চরিত্রে আবারও দেখা যাবে রশ্মিকাকে।

আর পুলিশ অফিসার? তার উর্দি পরবেন ফাহাদ ফাসিল। কিন্তু অনসূয়াকে কোন ভূমিকায় দেখা যাবে তা এখনো জানা যায়নি। কানাঘুষা রয়েছে, কোনো এক আইটেম গানে তাকে দেখা যাবে, ঠিক যেমন প্রথম পর্বে দেখা গিয়েছিল সামান্থা রুথ প্রভুকে।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬,  ২০২২
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।