ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বাবার জয়ের ব্যাপারে আশাবাদী ভাবনা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
বাবার জয়ের ব্যাপারে আশাবাদী ভাবনা 

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির ২০২৩-২০২৪ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ নির্বাচনে মুশফিকুর রহমান গুলজার (সভাপতি) ও জাকির হোসেন রাজু (মহাসচিব) প্যানেল থেকে অংশ নিয়েছেন ভাবনার বাবা নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব।

আর বাবার জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) শুক্রবার (৩০ ডিসেম্বর) সকাল ১০টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। চলবে বিকেল ৫টা পর্যন্ত।

বাবা প্রার্থী হওয়ার কারণে এফডিসিতে আসেন ভাবনা। এ সময় তিনি বলেন, শুটিং ছাড়া এফডিসিতে আসা হয় না। নির্বাচনের কারণে আসা হলো। অনেক সিনিয়র, গুণী নির্মাতাদের সঙ্গে দেখা হয়েছে। অনেক শিল্পীরাও এসেছেন তাদের সঙ্গেও দেখা হয়েছে, সব মিলিয়ে ভালোই লাগছে।  

এসময় বাবার জয়ের ব্যাপারে এই অভিনেত্রী বলেন, আপনারা এর আগেরবার দেখেছেন বাবা অনেক ভোট পেয়ে জয়লাভ করেছিলেন। তিনি যেমন মানুষ আশা করছি এবারও জিতবেন৷ 

বাবার জন্য ভোট চেয়েছেন কি না? এমন প্রশ্নের জবাবে ভাবনা বলেন, বাবার জন্য আমার ভোট চাইতে হয়নি। কারণ আমার বাবা এমনিতেই সবার খুব পছন্দের মানুষ। সবাই বলে, তোমার বাবা খুব ভালো, তার জন্য আমার ভোট চাইতে হবে না। কারণ তিনি সবার পছন্দের মানুষ।  

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির এবারের নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। এর একটি প্যানেলে রয়েছেন কাজী হায়াৎ (সভাপতি) ও শাহীন সুমন (মহাসচিব)। অন্যটিতে মুশফিকুর রহমান গুলজার (সভাপতি) ও জাকির হোসেন রাজু (মহাসচিব)। দুই প্যানেল থেকে সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আবুল খায়ের বুলবুল ও ছটকু আহমেদ।

সংগঠনটির উপ-মহাসচিব পদে লড়ছেন কবিরুল ইসলাম রানা ও মো. সালাহ্‌উদ্দিন; কোষাধ্যক্ষ পদে সায়মন তারিক, সেলিম আজম ও হানিফ আকন দুলাল; সাংগঠনিক সচিব পদে আনোয়ার সিরাজী ও শাহীন কবির টুটুল; আন্তর্জাতিক ও তথ্য প্রযুক্তি সচিব পদে নূর মোহাম্মদ মনি ও রাজু আহাম্মেদ; সাংস্কৃতিক ও ক্রীড়া সচিব পদে আব্দুর রহিম বাবু ও মোস্তাফিজুর রহমান বাবু; প্রচার প্রকাশনা ও দপ্তর সচিব পদে ওয়াজেদ আলী বাবলু ও সাইফ চন্দন।

এছাড়া নির্বাহী সদস্যের ১০টি পদের বিপরীতে দুই প্যানেলে ২০ জন পরিচালক প্রার্থী হয়েছেন।

পরিচালক সমিতির এই নির্বাচনে ভোটারের সংখ্যা ৩৬৮ জন। এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন আব্দুল লতিফ বাচ্চু। সদস্য হিসেবে থাকছেন সামসুল আলম ও বি এইচ নিশান।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
এনএটি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।