ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

তারকাবহুল ৮ ওয়েব সিরিজ নিয়ে আসছে হইচই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
তারকাবহুল ৮ ওয়েব সিরিজ নিয়ে আসছে হইচই

ওটিটিতে বিনোদনের সন্ধান করা বাংলাদেশি দর্শকদের জন্য জমজমাট এক বছর উপহার দিতে চলেছে হইচই। ভারতীয় ওটিটি প্ল্যাটফর্মটি এ বছর ৮টি বিগ বাজেটের ওয়েব সিরিজ মুক্তি দেওয়ার ঘোষণা দিয়েছে।

যার প্রতিটিতেই থাকছে চমক আর রোমাঞ্চে ভরপুর।

এর মধ্যে কিছু সিরিজ আসবে সিক্যুয়েল হিসেবে। যেখানে উল্লেখযোগ্য সুপারহিট ওয়েব সিরিজ ‘মহানগর’ ও ‘কাইজার’র সিক্যুয়েল। হইচই বাংলাদেশের পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

হইচইয়ের সহপ্রতিষ্ঠাতা বিষ্ণু কান্ত মোহতা নতুন ঘোষিত সিরিজগুলো নিয়ে বলেন, বাংলাদেশে কাজ শুরু করার পর আমরা দারুণ কিছু কনটেন্ট নির্মাণ করেছি, যা বিশ্বব্যাপী সমাদৃত এবং প্রশংসিত হয়েছে। আমরা এ দেশ থেকে আরো ৮টি নতুন কনটেন্ট রিলিজ করছি এবং এর সংখ্যা ভবিষ্যতে আরও বাড়বে।

হইচইয়ের প্রধান পরিচালন কর্মকর্তা সৌম্য মুখার্জী বলেন, আমরা এখন দর্শকদের জন্য সবার সেরা কনটেন্ট নির্মাণের দিকে মনোযোগী। বিশ্বব্যাপী আমাদের দর্শকদের কাছে আমরা তাদের চাহিদা অনুযায়ী ভালো কনটেন্ট পৌঁছে দিতে পারব- এ ব্যাপারে আমরা আশাবাদী।

এ বিষয়ে হইচই বাংলাদেশের দেশীয় অধিকর্তা সাকিব আর খান বলেন, হইচই বাংলাদেশ ২০১৯ সালে ‘ঢাকা মেট্রো’ সিরিজটি রিলিজের মাধ্যমে যাত্রা শুরু করে। এরপর আমরা আরো ১০টি সিরিজ রিলিজ করেছি, যা বিশ্বজুড়ে সমাদৃত হয়েছে। একটি ব্র্যান্ড হিসেবে হইচইয়ের লক্ষ্য সারা পৃথিবীতে বাংলা ভাষায় কথা বলা মানুষের কাছে তাদের নিজের ভাষায় মানসম্মত বিনোদন পৌঁছে দেওয়া।

একনজরে হইচই থেকে ঘোষিত ৮টি ওয়েব সিরিজ

বুকের মধ্যে আগুন  

শাহরিয়ার শাকিলের প্রযোজনায় এটি নির্মাণ করবেন তানিম রহমান অংশু। এতে অভিনয় করবেন জিয়াউল ফারুক অপূর্ব, তমা মির্জাসহ একঝাঁক তারকা। এর গল্প গড়ে উঠেছে একজন স্টারকে কেন্দ্র করে, যিনি একজন আইকন এবং লিজেন্ড। নব্বই দশকের একজন সুপারস্টারের রহস্যজনক মৃত্যু দেশের মানুষকে স্তব্ধ করে দেয়। যদিও বলা হয় এটি আত্মহত্যা, কিন্তু অনেকেরই বিশ্বাস এটি ছিল একটি হত্যাকাণ্ড। কী হবে যখন একজন পুলিশ অফিসার যে নিজেও কি না সেই সুপারস্টারের একজন ফ্যান? সেই রহস্য উদ্ধারের গল্প নিয়েই এগুবে এর কাহিনি। তানিম রহমান অংশু পরিচালিত ‘বুকের মধ্যে আগুন’-এর মাধ্যমে হইচইয়ের সঙ্গে যুক্ত হলেন জিয়াউল ফারুক অপূর্ব ও তমা মির্জা। এরই মধ্যে এর শুটিং হয়েছে।

মিশন হান্টডাউন

‘মিশন এক্সট্রিম’ ও ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমা দিয়ে আলোচনায় এসেছেন সানী সানোয়ার-ফয়সাল আহমেদ পরিচালক জুটি। এবার তারা বিদ্যা সিনহা সাহা মিম, এফএস নাঈম ও সুমিত সেনগুপ্তকে কেন্দ্রীয় চরিত্রে নিয়ে আসছেন হইচইয়ের দুনিয়ায়। তাদের সিরিজের গল্পে দেখা যাবে নিখোঁজ স্বামী, অপরাধের জাল আর একটি জঙ্গি গ্রুপের নানা ঘটনা। শিগগিরই সিরিজটির শুটিং করবেন সানী সানোয়ার-ফয়সাল আহমেদ।  

রঙ্গিলা কিতাব

‘দেবী’খ্যাত নির্মাতা অনম বিশ্বাস বানাবেন সিরিজটি। যেখানে দেখানো হবে ভালোবাসার শক্তি ও সৌন্দর্য। ভালোবাসা দিয়ে নাকি সব জয় করা যায়। কিন্তু ভালোবাসা কি অতীতের অপরাধ মুছে ফেলতে পারে? তারই উত্তর খুঁজবে ‘রঙ্গিলা কিতাব’। কিংকর আহসানের উপন্যাস অবলম্বনে হইচই অরিজিনাল সিরিজটির শিল্পী তালিকা এখনও চূড়ান্ত হয়নি। জানা যায়নি শুটিংয়ের তারিখও।

কাইজার লেভেল টু 

তানিম নূরের পরিচালনায় ‘কাইজার’ দিয়ে বাংলা ভাষার দর্শক মাতিয়েছেন সময়ের তুমুল জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। সিরিজটির প্রথম সিজনে আফরান নিশোকে দেখা গেছে খ্যাপাটে একজন গেমার-ডিটেকটিভ কাইজারের চরিত্রে। কী হবে কাইজারকে যদি খুনের দায়ে ফাঁসিয়ে দেওয়া হয়? ঈদুল আজহায় রিলিজ করা হবে সেই গল্প নিয়ে সিরিজটির দ্বিতীয় পর্ব।

মহানগর ২

মনে আছে ওসি হারুনের কথা? চরিত্রটিতে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন মোশাররফ করিম। ‘মহানগর’ সিরিজে তার অনবদ্য অভিনয় আজও চোখে লেগে আছে সবার। অনেকেই জানতে চেয়েছেন বহুবার, ওসি হারুন কি আর ফিরবে না? তাদের জন্য হইচই জানাচ্ছে, আশফাক নিপুণ ওসি হারুনকে ফিরিয়ে আনবেন চলতি বছরই। এবারের পর্বে দেখা যাবে ওসি হারুন যে জটিলতা তৈরি করেছেন সেসব থেকে কীভাবে তিনি নিজেকে রক্ষা করবেন। এটি প্রকাশ পাবে চলতি বছরের ঈদুল ফিতরে।  

অদৃশ্য 

সাফায়েত মনসুর রানা নির্মাণ করবেন ওয়েব সিরিজটি। একজন সফল ব্যবসায়ী এবং শীর্ষস্থানীয় রাজনৈতিক নেতাকে নিয়ে এর গল্প জমে উঠবে। দেখানো হবে ক্ষমতার অহংকারে সেই নেতার পায়ে মাথা নত করে সবাই। কিন্তু হুট করে একদিন সেই পায়ের নিচের মাটি সরে যায় তার। তাকে অপহরণ করা হয়। কিন্তু রহস্য আরও ঘনীভূত হয় যখন তাকে হুট করে ছেড়ে দেওয়া হয়। সব কি সাজানো ছিল? যদি তাই হয়, তাহলে সেটা কেন? সেই উত্তর দেবে থ্রিলার গল্পের অরিজিনাল সিরিজ ‘অদৃশ্য’। এতে কারা অভিনয় করবেন এবং কবে হবে শুটিং, সে বিষয়ে কিছু জানায়নি হইচই।

আ কমন ম্যান

হইচইয়ের জন্য ‘মহানগর’ বানিয়ে দর্শক মাতিয়েছেন আশফাক নিপুণ। তিনি আবারও নতুন গল্পের নির্মাণ নিয়ে আসতে চলেছেন। এবার তার শিল্পী আফরান নিশো। তাদের নতুন মিশনের নাম ‘আ কমন ম্যান’। নৈতিকতার প্রতীক এবং দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার একজন মানুষ, একজন বিরক্তিকর লেভেলের আদর্শ মানুষ। কিন্তু তার সামনে যদি অবিশ্বাস্য পরিমাণ টাকার লোভ চলে আসে? কী হবে যখন তার প্রতিপক্ষরা বুঝতে পারবে তাদের টাকা চুরি হয়েছে- নিজের নির্মাণে সেই গল্পই বলবেন আশফাক নিপুণ।

ডেল্টা ২০৫১

নির্মাতা কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় নির্মাণ করবেন সিরিজটি। এতে দেখা যাবে বাংলাদেশের আজমেরী হক বাঁধন, ইন্তেখাব দিনার, রওনক হাসানসহ একঝাঁক তারকাকে। মশিউল আলম রচিত ‘প্রিসিলা’ উপন্যাস অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে সিরিজ ‘ডেল্টা ২০৫১’। এখানে দুটি ভিন্ন সময়ের গল্প দেখানো হবে। এটি ভবিষ্যতের বাংলাদেশের গল্প যেখানে দেখানো হবে খুব সামান্য একটি ঘটনা কীভাবে বাটারফ্লাই ইফেক্টের জন্ম দিয়ে মানুষের জীবনপ্রবাহ বদলে দিতে পারে।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা. জানুয়ারি ১৯, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।