ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

পরীমণি-সিয়ামের সিনেমা দেখতে বললেন প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
পরীমণি-সিয়ামের সিনেমা দেখতে বললেন প্রসেনজিৎ পরীমণি, সিয়াম আহমেদ ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

দেশের প্রেক্ষাগৃহে শুক্রবার (২০ জানুয়ারি) মুক্তি পেয়েছে পরীমণি ও সিয়াম আহমেদ অভিনীত সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। বসুন্ধরা নুডলস নিবেদিত সরকারি অনুদানে নির্মিত সিনেমাটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল।

সিনেমাটির মাধ্যমে দীর্ঘ বিরতি কাটিয়ে রুপালি পর্দায় ফিরেছেন পরী। সিনেমাটি মুক্তির আগে থেকেই প্রচারণার মাঠে ছিলেন পরী। অন্যদিকে কলকাতায় অবস্থান করার কারণে সশরীরে থাকতে পারেননি সিয়াম। তবে কলকাতা থেকে সিয়াম এক ভিডিও বার্তায় সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন।

ভিডিও বার্তায় দেখা যায়, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ দেখতে আহ্বান জানাচ্ছেন কলকাতার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এসময় তিনি বলেন, আমি খুব আনন্দিত যে, সিয়ামের নতুন সিনেমা মুক্তি পেয়েছে, যেটা বিশেষ করে বাচ্চাদের জন্য- অ্যাডভেঞ্চার অব সুন্দরবন। অবশ্যই গল্পটা বহু বছর আগে আমাদের পড়া। সেই গল্প নিয়ে ওরা সিনেমা করেছে এবং তোমরা সবাই হলে চলে যাও এটি দেখতে।

এ অভিনেতা আরো বলেন, আমিও দুবছর অন্তর অন্তর কাকাবাবু করি বাচ্চাদের জন্য। আসলে বাচ্চাদের জন্য সিনেমা কম হয়। তাই এটা সবার জন্য বড় সুযোগ। সবাই হলে গিয়ে অ্যাডভেঞ্চার অব সুন্দরবন সিনেমাটি দেখো। আমিও অপেক্ষায় থাকব দেখার জন্য।

উল্লেখ্য, লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হয়েছে এটি। পরীমণি ও সিয়াম আহমেদ ছাড়াও সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, কচি খন্দকার, আজাদ আবুল কালাম, আবু হুরায়রা তানভীরসহ প্রায় ২০ জন শিশুশিল্পী।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।