ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এক দশক পর ইমন-আঁখির নতুন চমক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
এক দশক পর ইমন-আঁখির নতুন চমক আঁখি আলমগীর-শওকত আলী ইমন

‘জল পড়ে পাতা নড়ে’, ‘বাবুজি’, ‘শ্যাম পিরিতি’- গানগুলো শোনেননি এমন শ্রোতা পাওয়া মুশকিল। শ্রোতামহলে তুমুল জনপ্রিয় এই গানগুলোর কণ্ঠশিল্পী আঁখি আলমগীর।

গানগুলো সুর ও সংগীত করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার সংগীত পরিচালক শওকত আলী ইমন।

আঁখি আলমগীরের জন্য শওকত আলী ইমনের গান মানেই অন্যরকম ধামাকা। দীর্ঘ দশ বছর পর জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া গায়িকা আঁখির জন্য গান তৈরি করলেন ইমন। গানের শিরোনাম ‘রাজকুমারী’। এর সুর ও সংগীতের পাশাপাশি কথাও লিখেছেন ইমন নিজেই।

ইতোমধ্যেই গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে। এতে মডেল হয়েছে আঁখি আলমগীর নিজেই। তার সঙ্গে মডেল হয়েছেন একদল নৃত্যশিল্পী। মিউডিক ভিডিওটি পরিচালনা করেছেন তরুণ ও জনপ্রিয় নির্মাতা উজ্জল রহমান। কোরিওগ্রাফি করেছেন আসাদ খান।

এ সম্পর্কে শওকত আলী ইমন বলেন, আঁখির সঙ্গে আমার গানের কম্বিনেশনটা দারুণ। এর আগেও আঁখির কণ্ঠে আমার করা গানগুলো শ্রোতারা ভালোভাবেই গ্রহণ করেছেন। রিদমিক ধাঁচের ও নাচের এই গানটি আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে।

আঁখি আলমগীর বলেন, এটি আমার খুব পছন্দের একটি গান। আমি যেমনটি চেয়েছি গানটি ঠিক তেমনই হয়েছে। আমার মনের মতো এমনটি গান বানিয়েছেন ইমন। এজন্য তাকে ধন্যবাদ। ভিডিওতে আমি নিজেই পারফর্ম করেছি। বড় আয়োজনে এর ভিডিও করা হয়েছে। আমার বিশ্বাস শ্রোতারা নিরাশ হবে না।

আগামী ঈদে গান ও ভিডিও আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে বলে জানিয়েছেন নির্মাতা উজ্জল রহমান।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।