ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

বিয়ে করতে রাজস্থানে উড়ে গেলেন কিয়ারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
বিয়ে করতে রাজস্থানে উড়ে গেলেন কিয়ারা

দীর্ঘদিন প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। রাজস্থানের জয়সালমীরের সূর্যগড় হোটেল বিয়ের ভেন্যু নির্ধারণ করেছেন তারা।

সোমবার (৬ ফেব্রুয়ারি) তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এবার কনে কিয়ারা আদভানি মুম্বাই থেকে উড়ে গেলেন জয়সালমীরে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) এয়ারপোর্টে দেখা যায় কিয়ারাকে। এসময় তার সঙ্গে ছিলেন তার বাবা জগদীপ ও মা জেনেভিভ আদভানি। শনিবার কিয়ারার মেহেদি অনুষ্ঠান, ৬ ফেব্রুয়ারি বিয়ে।   

একেবারে সাদামাটা পোশাকে এয়ারপোর্টে দেখা যায় কিয়ারা আদভানিকে। এসময় তার পরনে ছিল সাদা রঙের টপ ও ট্রাউজার। তার ওপরে গোলাপী রঙের শাল জড়িয়েছিলেন অভিনেত্রী। পাপারাজ্জিদের ডাকে সাড়া দিয়ে হাসিমুখে পোজ দিতেও দেখা যায় এই অভিনেত্রীকে।

একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমটিকে বলেন, ‘৩ ফেব্রুয়ারি থেকে সূর্যগড় হোটেলে আসতে শুরু করেছে অতিথিরা। অতিথিদের বিভিন্ন পদের খাবার, লোক আয়োজনসহ নানাভাবে অপ্যায়ন করা হবে। আগামী ৭ ফেব্রুয়ারি চেকআউট করবেন তারা।

করণ জোহর, শহীদ কাপুর, মীরা রাজপুতসহ অনেকে কিয়ারা-সিদ্ধার্থের বিয়েতে উপস্থিত থাকবেন।

ইতোমধ্যেই প্রাসাদে অতিথিদের থাকার জন্য ৮০টি কক্ষ বুক করা হয়েছে। তাদের আনা-নেওয়ার জন্য থাকছে ৭০টি গাড়ি। এর মধ্যে মার্সিডিজ বেঞ্জ, জাগুয়ার, বিএমডব্লিউর মতো বিলাসবহুল গাড়ির সংখ্যাই বেশি।

সিদ্ধার্থ ও কিয়ারা জুটি বেঁধে ‘শেরশাহ’ সিনেমায় অভিনয় করেছিলেন। ২০২০ সালে মুক্তি পাওয়া এই সিনেমায় কাজ করতে গিয়েই তাদের প্রেমের সূত্রপাত।  

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।