ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শবনম ফারিয়াকে ফুর্তিবাজ বললেন সোহেল মন্ডল!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৩
শবনম ফারিয়াকে ফুর্তিবাজ বললেন সোহেল মন্ডল! শবনম ফারিয়া-সোহেল মন্ডল

পরিচালক গৌতম কৈরি প্রথমবার ‘আন্তঃনগর’ নামের একটি ওয়েব ফিল্ম নির্মাণ করেছেন। ইতোমধ্যে এর শুটিং শেষ হয়েছে।

সিনেমাটি শিগগিরই দর্শকরা দেখতে পাবে।

পরিচালক গৌতম কৈরী নৈপুণ্যের সঙ্গেই গল্প লেখা ও পরিচালনার কাজটি করেছেন। এর বিশেষ দুটি চরিত্রে অভিনয় করেছেন সোহেল মন্ডল ও শবনম ফারিয়া।  

কাজের অভিজ্ঞতা নিয়ে সোহেল মন্ডল বলেন, গৌতম কৈরির সঙ্গে অনেক আগে থেকেই পরিচয় ছিলো। পরিচালক হিসেবে তিনি বেশ বন্ধুসুলভ। পুরো টিম ছিলো ক্রিয়েটিভ তাই কাজের অভিজ্ঞতা দারুণ। শবনম ফারিয়ার একজন ফুর্তিবাজ শিল্পী তাই দারুণ সময় কেটেছে কাজের সময়। এটা আমাদের চারপাশের মানুষের গল্প। প্রেম, দ্রোহ, থ্রিলসব বিষয়ও আছে। দারুণ একটি গল্প এটি তবে দর্শকরা কীভাবে নেয় সেটা হলো বিষয়।

অভিনেত্রী শবনম ফারিয়া বলেন, এই সিনেমায় যারা আছেন সবার সঙ্গেই আগে কাজের অভিজ্ঞতা ছিলো। সবাই পছন্দের মানুষ। তাই তাদের সঙ্গে কাজের অভিজ্ঞতা বেশ। ‘আন্তঃনগর’-এর গল্প নারীদের জীবন যুদ্ধ নিয়ে। এটা আমাদের খুব কাছের গল্প। কাজটা নিয়ে আমার অনেক প্রত্যাশা।  

সোহেল মন্ডল ও শবনম ফারিয়া ছাড়াও এতে আরো অভিনয় করেছেন শ্যামল মাওলা, রুনা খান, আশীষ খন্দকার, প্রান্তর দস্তিদার, নিদ্রা নেহাসহ অনেককে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।