ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

হৃদয় খানের সেলিব্রেটি টক-শো, শুভকামনা হাবিব ওয়াহিদের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
হৃদয় খানের সেলিব্রেটি টক-শো, শুভকামনা হাবিব ওয়াহিদের

জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খান একটি সেলিব্রেটি টক-শো শুরু করেছেন। নিজের নামের আদ্যাক্ষর দিয়ে শোয়ের নাম রেখেছেন ‘দ্য এইচ কে শো’।

এটি মূলত নিজের সোশ্যাল মিডিয়া ও ইউটিউব চ্যানেলে প্রচারের জন্য নির্মাণ করছেন এই গায়ক।  

জানা গেছে, হৃদয় খানের এই শোয়ের প্রথম পর্বের অতিথি হিসেবে হাজির হবেন আরেক জনপ্রিয় শিল্পী হাবিব ওয়াহিদ।  

হাবিব নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি প্রোমো লিংক শেয়ার করে বিষয়টি জানিয়েছেন। একইসঙ্গে শো-এর জন্য শুভকামনা জানিয়েছেন তিনি।  

জানা যায়, হৃদয় খান তার একাধিক সাক্ষাৎকারে বলেছেন, হাবিব ওয়াহিদ তাকে সংগীত পরিচালক হিসেবে নানাভাবে অনুপ্রেরণা দিয়েছেন। হৃদয় তার শো-টি করেছেন অনলাইনে। অর্থাৎ সরাসরি দুজনের সাক্ষাৎ হয়নি এই শো-এর বদৌলতে।  

প্রোমোতে হাবিবকে বলতে শোনা যায়, এই যে আমরা যার যার বাড়িতে বসে অনলাইনে ভিডিও কলে কথা বলছি শুধুমাত্র ট্রাফিক জ্যামের কারণে। কিন্তু একটা সময় ঢাকা শহরের ট্রাফিক জ্যাম এতটা ছিল না। আমরা সবাই সন্ধ্যায় আড্ডার জন্য মিলিত হতাম।  

প্রোমো দেখেই বোঝা যাচ্ছে হৃদয় তার শোতে সংগীতাঙ্গনে তার প্রিয় মানুষদের আমন্ত্রণ জানাবেন। আর তার শো-এর মাধ্যমে যে আর আট-দশটি শোয়ের থেকে আলাদা ও সংগীতের অনেক অন্তরঙ্গ কথা বের হয়ে আসবে সেটি এই প্রথম পর্বের প্রোমোতেই ধারণা করা যায়।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।