ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছিন্নমূল মানুষদের সঙ্গে ইফতারে অংশ নিলেন নিশো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
ছিন্নমূল মানুষদের সঙ্গে ইফতারে অংশ নিলেন নিশো

ছোটপর্দার সুপারস্টার আফরান নিশো বর্তমানে চট্টগ্রামে অবস্থান করছেন। আর সেখানেই ছিন্নমূল ও দুস্থ মানুষের জন্য আয়োজিত একটি ইফতার অনুষ্ঠানে উপস্থিত হন তিনি।

মূলত দাতব্য প্রতিষ্ঠান বিদ্যানন্দ ফাউন্ডেশন ও একটি বহুজাতিক কোম্পানির সমন্বিত উদ্যোগে চট্টগ্রামে অসহায় ও ছিন্নমূল মানুষকে ইফতার করানোর আয়োজন করা হয়। শনিবার (১ এপ্রিল) বিকালে সে আয়োজনে একজন স্বেচ্ছাসেবী হিসেবে উপস্থিত হন নিশো।

ইফতারের আগে বিদ্যানন্দের ফেসবুক পেজ থেকে একটি লাইভও করা হয়। নিশোর উপস্থিতিকে স্বাগত জানায় বিদ্যানন্দ কর্তৃপক্ষ। প্রায় ১২’শ দুস্থ ও অসহায় মানুষের সঙ্গে ইফতারের আয়োজনটি ছিল।  

এ নিয়ে লাইভে নিশো বলেন, ব্যক্তিগতভাবে আমি খুব সাধারণ মানুষ। নিজেকে কখনোই অসাধারণ মানুষ মনে করি না। কিন্তু এখানে এসে নতুন করে আবার সাধারণ লাগছে।

নিশো আরো বলেন, শ্রেণিবৈষম্য আমি পছন্দ করি না। বিদ্যানন্দের এমন উদ্যোগ খুব দারুণ। এটি এমন একটি প্লাটফর্ম, যেখানে অংশ নিতে নোটিশ দিতে হয় না। সাধারণ মানুষের টাকাতে সাধারণ মানুষের খাবার হয়ে যাচ্ছে। এখানে এসে সত্যিই দারুণ লাগছে। এর মধ্যে প্রশান্তি আছে, আনন্দ আছে, বাড়তি পাওয়া।  

প্রথমবারের মতো ‘সুড়ঙ্গ’ নামের একটি সিনেমার  অভিনয় করছেন নিশো। মূলত সেই সিনেমার শুটিং চলছে চট্টগ্রামে। শুটিংয়ের ফাঁকেই বিদ্যানন্দের আয়োজনে হাজির হয়েছিলেন এই নিশো।  

এদিকে, ‘সুড়ঙ্গ’ নামের সিনেমাটি নির্মাণ করছেন রায়হান রাফী। এতে নিশোর বিপরীতে অভিনয় করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী তমা মির্জা।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।