ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

ঈদে আরিয়ানের ফ্ল্যাশ ফিল্ম ‘শহরে অনেক রোদ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
ঈদে আরিয়ানের ফ্ল্যাশ ফিল্ম ‘শহরে অনেক রোদ’ মিজানুর রহমান আরিয়ান, সাবিলা নূর ও খায়রুল বাসার

ঈদুল ফিতরের প্রথমদিন থেকে আসছে অরিজিনাল ফ্ল্যাশ ফিল্ম ‘শহরে অনেক রোদ’। এটি নির্মাণ করেছেন ‘বড় ছেলে’খ্যাত নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

এই নির্মাতা বলেন, এই রোদ গ্রীষ্মের রোদের মত কড়া নয়, এই রোদ শীতের সকালের রোদের মত মিষ্টি। একটা মিষ্টি প্রেমের গল্পে নির্মিত হয়েছে শহরে অনেক রোদ। আশা করছি, এটা গ্রীষ্মের এই তাপে একটু হলেও শীতলতা ছড়াবে।

‘শহরে অনেক রোদ’র গল্প প্রসঙ্গে আরিয়ান জানান, এই শহরে থাকার বলতে যা আছে অনিকের তা হলো খালা আর খালু। নিঃসন্তান এই পরিবারের কাছে অনিক যেন তাদের ছেলের মতোই। কিন্তু অতি ভালোবাসা যে মাঝে-মাঝে অত্যাচার হয়ে যায় তা নিত্যই টের পায় অনিক।  

বিশেষত খালা বাসায় ডেকে নিয়মিতই বিভিন্ন মেয়ে দেখাতে থাকে তাকে। কিন্তু অনিকের বিয়েতে অনীহা- মেয়েই যে পছন্দ হয় না তার! অবশেষে অনিকের যখন একজনকে পছন্দ হয় তখনই লেগে যায় মহাপ্যাঁচ।  

একদিকে, খালা-খালু দাম্পত্য জীবনে নেমে আসে আজব দূর্ঘটনা। অন্যদিকে, অনিক বুঝে নেয় কিছু প্রেম কখনোই পায় না পরিণতি! এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যাবে ফ্ল্যাশ ফিল্মের দৃশ্য।  

নির্মাতা আরিয়ান আরো জানান, এখানে পাত্র-পাত্রীর ভূমিকায় অভিনয় করেছেন এ সময়ে অভিনেতা খায়রুল বাসার, সাবিলা নূর। বিশেষ দুটি চরিত্রে রয়েছে তানিয়া ও নাদের চৌধুরী।  

জানা গেছে, ঈদের প্রথম দিন দীপ্ত প্লেতে প্রচার হবে অরিজিনাল ফ্ল্যাশ ফিল্ম ‘শহরে অনেক রোদ’।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।