ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

হিল্লোলের সিক্রেট ফাঁস করলেন নওশীন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
হিল্লোলের সিক্রেট ফাঁস করলেন নওশীন নওশীন নাহরীন মৌ-আদনান ফারুক হিল্লোল

অভিনেতা ও তারকা ফুড ব্লগার আদনান ফারুক হিল্লোল এবং উপস্থাপিকা-অভিনেত্রী নওশীন নাহরীন মৌয়ের বিয়ের এক দশক পূর্ণ হলো সম্প্রতি। ২০১৩ সালের ১ মার্চ তারা বিয়ে করেছিলেন।

দুজনই এখন সুখের সংসার পেতেছেন যুক্তরাষ্ট্রে।

গত ১৩ জুলাই নওশীনের কোল জুড়ে তাদের সংসারের প্রথম সন্তান মাহভিশার জন্ম হয়। সম্প্রতি মেয়েকে নিয়ে প্রথমবার বাংলাদেশেও এসেছেন এই তারকা দম্পতি। ফুড ব্লগিং এবং বিভিন্ন ইভেন্টের কাজে বছরে বেশ কয়েকবার হিল্লোলকে দেশে আসতে হয়। তবে নওশীন অনেকদিন পরই দেশের মাটিতে পা রাখলেন। ঈদের পর আবার ফিরে যাবেন।

যদিও দুজনেই প্রতিশ্রুতি দিয়েছেন, মনের মত চিত্রনাট্য ও চরিত্র পেলে দেশের যে কোনো গুণী নির্মাতার ডাকে তারা সাড়া দিতে প্রস্তুত। অভিনয়ের খিদে এখনো রয়েছে তাদের শিল্পসত্তায়। মনের মত ইভেন্ট বা শো হলে উপস্থাপনার মঞ্চেও ফিরতে চান নওশীন।

বড় পর্দায় হিল্লোল-নওশীন জুটি প্রথমবার একসঙ্গে কাজ করেছিলেন ‘হ্যালো অমিত’ চলচ্চিত্রে। সেই থেকে হিল্লোলের নাম মোবাইল ফোনে ‘অমিত’ নামে সেইভ করে রেখেছেন নওশীন। আর নওশীনকে হিল্লোল শুরু থেকেই সম্বোধন করেন ‘মৌ’ নামে।

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের প্রতিদিনের আয়োজন ‘রাঙা সকাল’-এর বিশেষ ঈদ আয়োজনে নওশীন-হিল্লোল জানিয়েছেন তাদের সম্পর্কের নানা জানা-অজানা কথা।

ছোটবেলায় নাচের জন্য নওশীন পুরস্কারও পেয়েছিলেন, কিন্তু নাচে আর থিতু হননি, আরজে/ উপস্থাপিকা/ অভিনেত্রী পরিচয়েই দেশব্যাপী পরিচিতি পেয়েছেন। অন্যদিকে হিল্লোলের বেশ কিছু সিক্রেট তথ্য জানিয়ে দেন নওশীন।

হিল্লোল নিজ হাতে কাঁচা বাজার করতে ভালোবাসেন। নিয়ম করে ঘুমানোর অভ্যাস থাকার কারণে মাঝেমধ্যে বাড়িতে অতিথি এলেও তাদের থেকে বিদায় নিয়ে শোবার ঘরে ঘুমুতে চলে যান হিল্লোল। অবশ্য এই অতিথিরা কাছের বন্ধু বা নিকটজন বলেই রক্ষা পান তিনি।

‘রাঙা সকাল’-এর বিশেষ এই পর্বটি প্রচারিত হবে ঈদের ৫ম দিন, সকাল ৭টায়। সঞ্চালনা করেছেন রুম্মান রশীদ খান ও সাকী। প্রযোজনা করেছেন জোবায়ের ইকবাল।  

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।