ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

সিঙ্গেল লিখে নোবেলের স্ট্যাটাস, যা বললেন স্ত্রী সালসাবিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪১ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
সিঙ্গেল লিখে নোবেলের স্ট্যাটাস, যা বললেন স্ত্রী সালসাবিল

ঈদের দিন নিজেকে সিঙ্গেল দাবি করলেন আলোচিত কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল। নিজের নোবেল ম্যান নামের ভেরিফায়েড ফেসবুক পেজে এ কণ্ঠশিল্পী লিখেছেন, সিঙ্গেলদের আবার কিসের ঈদ? যাই হোক, ঈদ মুবারক।

বিবাহিত হয়েও নোবেল কেন নিজেকে সিঙ্গেল দাবি করলেন এ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

কারণ, এইতো গত মার্চে স্ত্রী সালসাবিল মাহমুদেকে নিয়ে দুবাই ঘুরতে গিয়েছিলেন নোবেল। তবে কেন নিজেকে এভাবে সিঙ্গেল দাবি করলেন নোবেল।  

সে কথার জবাব দিতে এক গণমাধ্যমে নোবেল বলেন, ‘আমাদের ডিভোর্স হয়নি। তবে আলাদা থাকি। ’

সত্যি কি তাই? তাই বলেই কি নিজেকে সিঙ্গেল লিখলেন এ গায়ক।

বিষয়টি নিয়ে মুখ খুললেন নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ। তিনি জানালেন, হ্যা, কাগজ-কলমে ডিভোর্স হয়নি এখনও। তবে এক রকম বিচ্ছেদের পথেই হাঁটছেন তারা।

নোবেলের সঙ্গে কেন সম্পর্কের ইতি টানতে চান সে ব্যাখ্যাও দেন সালসাবিল।

তিনি বলেন, ‘আমি ২০২০ সালে বান্দরবানের একটি ঘটনার কারণে নোবেলকে ডিভোর্সের চিঠি পাঠিয়েছিলাম। ওই সময় সে নেশায় আসক্ত ছিল। পরে নোবেল ভুল স্বীকার করে এবং নেশা থেকে বিরত থাকে। তাকে চিকিৎসার চেষ্টা করি। পরে আবার নেশা শুরু করে। যার ফলে আমরা আলাদা থাকতে শুরু করি। কিন্তু অফিশিয়ালি ডিভোর্স হয়নি। অবশ্য সে সবখানে বলে বেড়াচ্ছে আমাদের ছাড়াছাড়ি হয়ে গেছে। ’

গত মাসে যে একসঙ্গে দুবাই গেলেন?

জবাবে সালসাবিল বলেন, ‘ওইতো, আবার সম্ভাবনা ছিল যে সব ঠিকঠাক হয়ে যাবে। মাসখানেক আগে সম্ভাবনা তৈরি হয়। যার ফলে আমরা একত্রে দুবাই গিয়েছিলাম। কিন্তু আসার পরেই সে আবার আগের জায়গায় ফিরে গেছে। নেশা না ছাড়লে হয়তো এই সম্পর্ক বেশিদূর টেনে নেওয়া সম্ভব না। ’

বাংলাদেশ সময়: ০৮৪০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।