ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মাগুরা থেকে কানে, মিথিলার দ্বিতীয় সিনেমার ঘোষণা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, মে ২৪, ২০২৩
মাগুরা থেকে কানে, মিথিলার দ্বিতীয় সিনেমার ঘোষণা তানজিয়া জামান মিথিলা

‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ বিজয়ী মাগুরার মেয়ে তানজিয়া জামান মিথিলা। ইতোমধ্যেই তিনি বলিউডের সিনেমায় অভিনয় করেছেন।

সেখানে তার অভিনীত প্রথম সিনেমা ‘রোহিঙ্গা’ মুক্তি পায় ২০২১ সালের নভেম্বরে।

বলিউডের ‘কমান্ডো’ ও ‘দঙ্গল’ সিনেমার সহকারী পরিচালক হায়দার খান সিনেমাটি পরিচালনা করেছিলেন। এবার সেখানকার দ্বিতীয় সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মিথিলা। সিনেমার নাম ‘লাইফ’।

মঙ্গলবার (২৩ মে) ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবের মার্শে দ্যু ফিল্মের ভারতীয় প্যাভিলিয়নে আনুষ্ঠানিকভাবে সিনেমাটির ঘোষণা দেওয়া হয়। যেখানে উপস্থিত ছিলেন মিথিলা। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে, সেখানে যে যে ব্যানার ব্যবহার করা হয় তাতে শুধু মিথিলার ছবিই ছিল।

এ বিষয়ে অভিনেত্রী জানালেন, সিনেমাটির প্রধান চরিত্রে আছেন তিনিই। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমা ‘লাইফ’। গল্পটাও বাংলাদেশের। দুই মাসের মধ্যেই শুরু হবে শুটিং।

সিনেমাটিতে নির্মাতাদের মধ্যে রয়েছেন ভারত ও শ্রীলঙ্কার নতুন প্রজন্মের প্রতিনিধি। তাদের নাম বা সিনেমাটি সম্পর্কে এখনই বিস্তারিত জানাতে চাননি মিথিলা।

এর আগে ২২ মে ‘লাইফ’ রাতে টিমের সবাই মিলে লালগালিচায় হেঁটেছেন। এ বিষয়ে মিথিলার ভাষ্য, লালগালিচায় হাঁটা, যে স্বপ্নটি ২২ মে রাতে পূর্ণ হলো। এটা আসলে অন্যরকম একটা অনুভূতি। এই স্বপ্ন পৃথিবীর সব অভিনেত্রীর মধ্যেই থাকে বলে আমি মনে করি। সেটি এবার পূরণ হলো আমার।

জানা গেছে, মিথিলা ঢাকা থেকে ফ্রান্সের কানে গেছেন ২০ মে। ২৫ কিংবা ২৬ মে সেখান থেকে ইতালির মিলান যাবেন তিনি। সেখানে তিন-চার দিন বেড়িয়ে ঢাকায় ফিরবেন।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, মে ২৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।