ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

কন্যাসন্তানের বাবা হলেন নায়ক রোশান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, মে ২৫, ২০২৩
কন্যাসন্তানের বাবা হলেন নায়ক রোশান তাহসিন এশা-জিয়াউল রোশান

আড়াই বছর আগে বিয়ে করলেও চলতি মাসের প্রথম সপ্তাহে খবরটি প্রকাশ্যে আনেন চিত্রনায়ক জিয়াউল রোশান। বুধবার (২৪ মে) রাতে জানালেন, তিনি বাবা হয়েছেন।

সামাজিকমাধ্যম ফেসবুক পোস্টে নবজাতকের চারটি ছবি শেয়ার করে রোশান। সঙ্গে লেখেন, আলহামদুলিল্লাহ, আজ আমি আশীর্বাদ পেলাম, যেন বেহেশত সাথে আছে।

রোশান জানান, কন্যা সন্তানের বাবা হয়েছেন তিনি। বুধবার (২৪ মে) বেলা ১১টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তার স্ত্রী তাহসিনা এশা কন্যাসন্তান জন্ম দেন। এ সময় রোশানসহ দুই পরিবারের সবাই উপস্থিত ছিলেন।

রোশান জানান, মা ও সন্তান দুজনই সুস্থ আছেন। এর চেয়ে আর ভালো লাগা কী হতে পারে। দুই পরিবারের সবাই খুশি। তবে মেয়ের নাম এখন চূড়ান্ত করা হয়নি। শিগগিরই আকিকার অনুষ্ঠানের মাধ্যমে মেয়ের নাম জানানো হবে সবাইকে।

২০১৬ সালে ‘রক্ত’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রজীবন শুরু করেন রোশান। এতে তিনি পরীমণির বিপরীতে অভিনয় করেন। তার অভিনীত সবশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘পাপ’। এটি গেল ঈদে মুক্তি পেয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, মে ২৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।