ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সংগীত তারকা টিনা টার্নার মারা গেছেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, মে ২৫, ২০২৩
সংগীত তারকা টিনা টার্নার মারা গেছেন টিনা টার্নার

জনপ্রিয় মার্কিন পপ ও রক তারকা টিনা টার্নার মারা গেছেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৮৩ বছর।

দীর্ঘদিন ধরে শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন তিনি। তবে জনপ্রিয় এই তারকার মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত কিছু জানাননি তিনি।

ওয়াশিংটন পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার সুইজারল্যান্ডের জুরিখের পার্শ্ববর্তী কুইস্নাচট এলাকায় নিজ বাড়িতে মারা যান টিনা। গেল কয়েক বছরে তার স্ট্রোক হয়েছিল। ক্যানসার ও কিডনির জটিলতায়ও ভুগছিলেন তিনি।

গত শতকের ষাটের দশকে স্বামী ইকের সঙ্গে জনপ্রিয়তা পান টিনা টার্নার। তাদের ‘প্রাউড ম্যারি’ ও ‘রিভার ডিপ’ গানগুলো তুমুল শ্রোতৃপ্রিয় হয়েছিল। ১৯৭৮ সালে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় টিনার।

এরপর আশির দশকজুড়ে টিনা এককভাবে গান গাইতে শুরু করে সফল হন। রীতিমতো তারকা হয়ে ওঠেন তিনি।  ওই সময় টিনাকে রক অ্যান্ড রোলের রানি বলা হতো।

টিনা আটবার গ্র্যামি অ্যাওয়ার্ড জিতেছেন। ২০২১ সালে রক অ্যান্ড রোলের হল অব ফেমে একক শিল্পী হিসেবে তার নাম অন্তর্ভুক্ত করা হয়েছে। এর আগে ১৯৯১ সালে সাবেক স্বামী ইকের সঙ্গে হল অব ফেমে অন্তর্ভুক্ত হয়েছিলেন টিনা।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, মে ২৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।