ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘৫২ সপ্তাহের সুখের স্মৃতি’, বিবাহবার্ষিকীতে পূর্ণিমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, মে ২৭, ২০২৩
‘৫২ সপ্তাহের সুখের স্মৃতি’, বিবাহবার্ষিকীতে পূর্ণিমা স্বামীর সঙ্গে পূর্ণিমা

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। শনিবার (২৭ মে) এই নায়িকার বিবাহবার্ষিকী।

বিশেষ এই দিনটিতে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। পাশাপাশি সামাজিকমাধ্যমেও বিবাহবার্ষিকীর অনুভূতি প্রকাশ করেছেন ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’র নায়িকা।

শনিবার (২৭ মে) বিবাহবার্ষিকী উপলক্ষে ফেসবুকে অভিনেত্রীর মেয়ে উমাইজা এবং স্বামী আশফাকুর রহমানের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করে একটি পোস্ট দিয়েছেন।

ক্যাপশনে পূর্ণিমা লেখেন, ‘প্রথম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা প্রিয় স্বামী আশফাকুর রহমান। এক বছরের ভালোবাসা। ৩৬৫ দিন একসঙ্গে পার করা। প্রচুর হাসাহাসি। ৫২ সপ্তাহের সুখের স্মৃতি। আরো কত অগণন স্মৃতি। শুভ বিবাহবার্ষিকী। ’

বিয়ের এক বছর পূর্তি উপলক্ষে অভিনেত্রীর ওই পোস্টে সুবর্ণা মুস্তাফা থেকে শুরু করে চঞ্চল চৌধুরী, চিত্রনায়ক সাইমন সাদিকসহ পরিচালক, সহশিল্পী, সাংবাদিকদের পাশাপাশি সংসদ সদস্যরাও শুভেচ্ছা জানিয়েছেন এই দম্পতিকে।

২০২২ সালের ২১ জুলাই রাতে হঠাৎ করে নতুন বিয়ের খবর জানান পূর্ণিমা। সেসময় অভিনেত্রী জানান, একই বছরের ২৭ মে তার বিবাহ সম্পন্ন হয়েছে। পাত্র আশফাকুর রহমান রবিন। তিনি পেশায় বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা।

পূর্ণিমার এটা তৃতীয় বিয়ে। এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন পূর্ণিমা। ২০১৪ সালে কন্যাসন্তানের মা হন তিনি। তবে এই সংসার স্থায়ী হয়নি।

এর আগে ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথমবার বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। খবরটি তখন গোপন রেখেছিলেন তিনি। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি। ২০০৭ সালের ১৫ মে বিচ্ছেদ ঘটে তাদের।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, মে ২৭, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।