ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কবে, কোথায় সাতপাঁক ঘুরবেন রাঘব-পরিণীতি?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, মে ২৮, ২০২৩
কবে, কোথায় সাতপাঁক ঘুরবেন রাঘব-পরিণীতি? রাঘব চাড্ডার সঙ্গে পরিণীতি চোপড়া

গেল ১৩ মে আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে বাগদান সেরেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বাগদানের আলোচনার রেশ কাটতে না কাটতেই এখন জল্পনা এই জুটির বিয়ে নিয়ে।

জানা গেছে, আগামী অক্টোবরে সাতপাকে বাঁধা পড়বেন পরিণীতি-রাঘব। কিন্তু বিয়ের সেই আসর কোথায় বসবে তা নিয়েই চলছে এখন নানা আলোচনা।

সূত্রের খবরে জানা গেছে, বোন প্রিয়াঙ্কা চোপড়ার মতো পরিণীতিও রাজস্থানে বিয়ে সারবেন।

আইএএনএস-এর বরাদে পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি রাজস্থানের উদয়পুরের লীলা প্যালেসে সপরিবারে পৌঁছেছেন পরিণীতি। যেখানে কয়েকদিন অবস্থান করবেন তারা। এদিকে রাঘব চাড্ডারও উদয়পুর যাওয়ার কথা থাকলেও তিনি বিয়ের ভেন্যুর খোঁজে জয়পুর যাবেন বলে জানা গেছে। তবে বাগদানের মতো বিয়ের প্রসঙ্গ নিয়েও মুখ খুলছেন না পরিনীতি ও রাঘবের কেউই।

রাঘব ও পরিণীতি একসঙ্গে পড়াশোনা করতেন লন্ডন স্কুল অফ ইকনোমিকসে। সেখানকার বন্ধু-সহপাঠীদের কথা অনুযায়ী, সেই সময় থেকেই একে অপরকে পছন্দ করতেন তারা।

সম্প্রতি মুম্বাইয়ের এক অভিজাত রেস্তোরাঁয় দুজনকে একসঙ্গে ডিনার করতে দেখা যায়। এরপরেই আরো একটি রেস্তোরায় দেখা যায় তাদের। এরপর থেকেই তাদের প্রেম নিয়ে শুরু হয় জল্পনা কল্পনা।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, মে ২৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।