ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

অক্ষয়ের হাতে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জুন ৭, ২০২৩
অক্ষয়ের হাতে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ শেখ তন্ময়-অক্ষয় কুমার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থ বলিউড অভিনেতা অক্ষয় কুমারের হাতে তুলে দিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়। সম্প্রতি এ সংসদ সদস্য ভারত সফরে গেলে সেখানে বলিউড নায়কের সঙ্গে সৌজন্য সাক্ষাতের সময় গ্রন্থটি তুলে দেন তিনি।

বুধবার (০৭ জুন) বিকেলে সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন শেখ হেলাল এমপির ব্যক্তিগত সহকারী ফিরোজুল ইসলাম।

তিনি বলেন, সম্প্রতি শেখ তন্ময় ভারতে রয়েছেন। সেখানে বলিউডের জনপ্রিয় তারকা অক্ষয় কুমারের হাতে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থটি তুলে দিয়েছেন তিনি।

এ সময় অক্ষয় কুমার ও শেখ তন্ময়ের মধ্যে কথা হয়। শেখ মুজিবের অবদান সম্পর্কে অক্ষয় ওয়াকিবহাল। কেননা ঢাকায় হোটেল পূর্বাণীতে চাকরি করার সময়ই তিনি এই মহান নেতা সম্পর্কে জেনেছেন।

অক্ষয় কুমার বলেন, ভারতবর্ষের ইতিহাসে বঙ্গবন্ধু অনন্য এক ব্যক্তিত্ব। তার পরিবারের একজন সদস্যের সঙ্গে দেখা করতে পেরে আমি খুব আনন্দিত।

এ সময় বঙ্গবন্ধুর দৌহিত্র শেখ হেলাল উদ্দীনের ছেলে শেখ তন্ময় অক্ষয় কুমারকে বাংলাদেশে আমন্ত্রণ জানান। তিনি আমন্ত্রণ গ্রহণ করেন এবং সুবিধামতো সময়ে বাংলাদেশে আসার প্রতিশ্রুতি দেন।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।