ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মনোনয়ন না পেয়ে মন খারাপ সিদ্দিকের, উড়াল দিলেন দুবাই!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, জুন ১০, ২০২৩
মনোনয়ন না পেয়ে মন খারাপ সিদ্দিকের, উড়াল দিলেন দুবাই! সিদ্দিকুর রহমান

প্রয়াত কিংবদন্তি নায়ক ফারুকের ঢাকা-১৭ আসন থেকে উপনির্বাচন করতে চেয়েছিলেন অভিনেতা সিদ্দিকুর রহমান। কিন্তু আওয়ামী লীগের মনোনয়নপত্র না পেয়ে ভীষণ মন খারাপ তার।

তাই মন ভালো করার জন্য দুবাইয়ে উড়াল দিয়েছেন এই অভিনেতা।

সেখান থেকে সবার উদ্দেশে একটি ভিডিও বার্তা দিয়েছেন তিনি। যেখানে সিদ্দিকুর রহমান বলেন, উপনির্বাচনে অংশগ্রহণের জন্য ঢাকা-১৭ থেকে মনোয়ন পত্র উঠিয়েছিলাম। কিন্তু দুর্ভাগ্য হলেও এটা সত্যি যে, আমাকে ঢাকা-১৭ আসনের জন্য সিলেকশন করেননি। সেই কারণেই একটু মন খারাপ।

সিদ্দিকুর রহমান বলেন, কিন্তু মন খারাপ হলে মানুষ কী করে? বিভিন্ন জায়গায় ঘুরতে যায়। এ কারণেই আমি দুবাই ঘুরতে এবং কেনাকাটা করতে এসেছি। এতে নাকি মানুষের অনেকটাই মন ভালো হয়ে যায়।  

যোগ করে এই অভিনেতা বলেন, আমি আওয়ামী লীগের লোক। বঙ্গবন্ধুর আদর্শের মানুষ এবং মাননীয় প্রধানমন্ত্রীর আদর্শের সৈনিক, নৌকার মানুষ আমি। সেই জায়গা থেকে বলতে চাই, ঢাকা-১৭ আসন থেকে যাকে নমিনেশন দেওয়া হয়েছে, আমি সত্যিকার অর্থেই তার হয়ে কাজ করব। নৌকার পক্ষে কাজ করব। প্রধানমন্ত্রী ঢাকা-১৭ আসনের যাকে নমিনেশন দিয়েছেন আমরা সবাই যদি তার জন্য কাজ করি সেটাই হবে সত্যিকারের আওয়ামী লীগের পরিচয় দেওয়া।

সিদ্দিকুর রহমান আরো বলেন, গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট ও ভাসানটেকের আমরা যারা যারা আছি, এই জায়গার মানুষগুলো একত্রিত হয়ে নৌকাকে জয়ী করব। এছাড়া পরবর্তীতে আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। হয়তো আমাকে বা আমাদের কাউকে দেখতে পারেন।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, জুন ১০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।