ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

টিউশন শিক্ষকের প্রেমে সাদিয়া আয়মান! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
টিউশন শিক্ষকের প্রেমে সাদিয়া আয়মান!  খায়রুল বাসার ও সাদিয়া আয়মান

গ্রমের মেয়ে লাইলী, বান্ধবীদের সঙ্গে স্কুলে যাওয়ার পথে একটি ছেলের সঙ্গে পরিচয়। ছেলেটা সেই রাস্তা দিয়ে গ্রামে টিউশন করাতে যেত।

লাইলী তার বাবাকে বলে ঐ ছেলেটাকে তার গণিতের শিক্ষক হিসেবে ঠিক করে নেয়। একসময় দুজনের প্রেমের সূত্রপাত হয়।

চলে চিঠি আদান-প্রদান। কিন্তু তাদের এই সম্পর্কের কথা টের পেয়ে যায় লাইলীর বাবা। এমন পরিস্থিতিতে লাইলীকে কিছু না জানিয়ে এক ঘটকের সঙ্গে বুদ্ধি করে লাইলী ও তার টিচারের চিঠি পরিবর্তন করে দেয়। এতে তাদের সম্পর্কে ছন্দপতন ঘটে। তাদের এই প্রেমের পরিণতি কি হবে?

এমন রহস্য নিয়েই নির্মিত হয়েছে নতুন নাটক ‘প্রিয় লাইলী’। এতে জুটি বেঁধেছেন খায়রুল বাসার ও সাদিয়া আয়মান। অনুপম দাসের রচনায় ‘প্রিয় লাইলী’র গল্প লিখেছেন অভিনেতা নিজেই। নাটকটি পরিচালনা করেছেন জামাল মল্লিক।  

নাটকটি প্রসঙ্গে খায়রুল বাসার বলেন, নব্বই দশকের প্রেমের গল্পগুলো খুব পছন্দের। প্রিয় লাইলী নাটকে আমার চরিত্র একজন টিউশন শিক্ষকের। যেখানে হঠাৎ করেই লাইলীর সঙ্গে দেখা ও প্রেম হয়। তারপর প্রেম ভেঙে যাওয়ার পর সে পাগল হয়ে যায়। আমার পছন্দের একটা চরিত্র টিউশন মাস্টার। সবার গল্পটি ভালো লাগবে আশা করছি।

সাদিয়া আয়মান বলেন, নাটকটি লাইলী চরিত্রটি একজন শিক্ষার্থী। স্কুলে যাওয়া আসার পথে প্রেম হয়। যেহেতু নব্বই দশকে ফোন ছিল না চিঠি আদান-প্রদানের মাধ্যমে তাদের প্রেম। সেই প্রেম ভেঙ্গেও যায়। এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যাবে নাটকের দৃশ্য।

সম্প্রতি মানিকগঞ্জের মনোরম লোকেশনে ‘প্রিয় লাইলী’র দৃশ্যধারণ করা হয়েছে। আসন্ন ঈদুল আযহায় নাটকটি দীপ্ত টিভিতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।