ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

এক গরুতেই জোভান-পায়েলের কোরবানি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
এক গরুতেই জোভান-পায়েলের কোরবানি!

মফস্বলের দুটো পাশাপাশি পরিবার। এক পরিবার জোভানের, অন্যটিতে পায়েল।

জোভান ঢাকা থেকে ঈদের ছুটিতে বাড়ি গিয়ে শুনলেন, এবার তার বাবা পায়েলের বাবার সঙ্গে যৌথভাবে কোরবানি দেবেন। গরু কেনা হবে একসঙ্গে। তারপর জোভান এবং পায়েলের মাঝে সেই গরু নিয়ে তৈরি হয় নানা জটিলতা।

এমনই এক মফস্বলের প্রেমময় ও মজার গল্পে হাজির হবে সময়ের জনপ্রিয় জুটি ফারহান আহমেদ জোভান ও কেয়া পায়েল। এ দুজনকে নিয়ে ‘কাটুস কুটুস কোরবানি’ নির্মাণ করেছেন রাফাত মজুমদার রিংকু। এর চিত্রনাট্য করেছেন জোবায়েদ আহসান।

নির্মাতা জানান, এর গল্পে দেখা যাবে- কোরবানির গরুটিকে ঘিরে জোভান ও পায়েলের মধ্যে চলা নানা প্রতিযোগিতা। যেমন, জোভান চাইবেন গরুটা তার বাসায় থাকবে। পায়েল বলবেন, না আমার বাসায়। জোভান গরুকে খাওয়াতে মাঠে নিয়ে যাবে। পায়েল ভাববেন সে গরু নিয়ে তার বাসায় চলে গেছে! এরপর দুজনার এই গরু জটিলতার রেশ গড়াবে দুই পরিবারের মধ্যেও।

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, নাটকটির মাধ্যমে মফস্বলের কোরবানি কালচারের কিছু বাস্তব চিত্র উঠে আসবে। এটি ঈদ আয়োজনে উন্মুক্ত হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।