ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাইবার ক্রাইম থ্রিলার ‘অন্তর্জাল’ মুক্তির দিন ঘোষণা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
সাইবার ক্রাইম থ্রিলার ‘অন্তর্জাল’ মুক্তির দিন ঘোষণা

দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ধাঁচের সিনেমা নির্মাণ করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত নির্মাতা দীপংকর দীপন। ‘অন্তর্জাল’ নামের সিনেমাটি ঈদুল আজহায় মুক্তির কথা ছিল।

কিন্তু সিনেমা সংশ্লিষ্টরা শেষ সময়ে এসে সিদ্ধান্ত পরিবর্তন করেন। এবার জানালেন নতুন মুক্তির সময়।

রোববার (০৯ জুলাই) বিষয়টি নিশ্চিত করে নির্মাতা দীপংকর দীপন জানান, আসছে সেপ্টেম্বরের আট তারিখ একসঙ্গে বিশ্বের ৫ মহাদেশে মুক্তি পাবে সিনেমাটি।  

‘অন্তর্জাল’ সিনেমায় লুমিন নামে একটি চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। চরিত্রটি দেশের জন্য সর্বাদা নিজেকে নিয়োজিত রাখে। অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে দেখা যাবে নিশাদ চরিত্রে। সিনেমার গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে। যার চরিত্রের নাম প্রিয়ম। তিনি রোবোট নিয়ে কাজ করেন।

এছাড়াও বিশেষ কয়েকটি চরিত্রে এই সিনেমায় অভিনয় করেছেন এবিএম সুমন, কিটো ভাই মাশরুর এনান, অমিত সিনহা, রওনক হাসান, মোহাম্মদ আলী হায়দারসহ অনেকে।  

‘অন্তর্জাল’র চলচ্চিত্রের গল্প লিখেছেন পরিচালক দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।