ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মা হওয়ার গুঞ্জন, বিভ্রান্তিকর তথ্য না ছড়ানোর অনুরোধ পূর্ণিমার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
মা হওয়ার গুঞ্জন, বিভ্রান্তিকর তথ্য না ছড়ানোর অনুরোধ পূর্ণিমার দিলারা হানিফ পূর্ণিমা

সদ্যই ৪১ বসন্ত পেরিয়ে ৪২ বছরে পা দিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। মঙ্গলবার (১১ জুলাই) ছিল পূর্ণিমার জন্মদিন।

জীবনের বিশেষ এই দিনটি ঘরোয়া ভাবে কেটেছে এই নায়িকার।

এদিন খবর ছড়ায়, দ্বিতীয়বারের মা হচ্ছেন পূর্ণিমা। এ নিয়ে নায়িকার পক্ষ থেকে বার্তা না এলেও খবরটি নেট দুনিয়ায় ছড়িয়ে যেতে তেমন একটা সময় লাগেনি। সত্যিই কী মা হচ্ছেন পূর্ণিমা?

এ প্রসঙ্গে পূর্ণিমার ভাষ্য, এ খবর সত্য নয়, ভুয়া খবর। এমন সুখের খবর নিয়ে বিভ্রান্তিকর তথ্য প্রকাশ না করার অনুরোধ করব। এমন কিছু হলে আমি নিজেই জানাব।

শিগগিরই এমন সুখবর আসার সম্ভাবনা আছে কী? এমন প্রশ্নে পূর্ণিমার উত্তর এমন- সেটা তো আমি নিজেও জানি না। এমন খুশির সংবাদ চেপে না রেখে আমি নিজেই জানাব। সে পর্যন্ত অপেক্ষা করতে হবে।

ঈদুল আযহার পর নতুন করে এখনো কাজে নামেননি তিনি। সবশেষ রোজার ঈদে পূর্ণিমাকে দেখা গেছে নির্মাতা কাজল আরেফিন অমির ‘হোটেল রিলাক্স’ নামের একটি ওয়েব সিরিজে।

বর্তমানে তার ‘গাঙচিল’, ‘জ্যাম’ ও ‘আহারে’ নামের তিনটি সিনেমার কাজ চলছে। এই তিন সিনেমাতেই পূর্ণিমার নায়ক ফেরদৌস। চলতি বছরেই সিনেমাগুলো মুক্তি পেতে পারে বলে জানা গেছে।

ব্যক্তি জীবনে পূর্ণিমা ২০০৭ সালের ৪ নভেম্বর বিয়ে করেন আহমেদ জামাল ফাহাদকে। সেই সংসারে আরশিয়া উমাইজা নামের এক কন্যা সন্তান রয়েছে। তবে পূর্ণিমার এই সংসারও ভেঙে যায়।  

সবশেষে ২০২২ সালের ২১ জুলাইয়ে আবারো বিয়ে করেন পূর্ণিমা। তার স্বামীর নাম আশফাকুর রহমান রবিন। একটি বহুজাতিক কোম্পানির বিপণন বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।