ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

‘বিগ বস ওটিটি’র শিরোপা জিতলেন এলভিস যাদব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
‘বিগ বস ওটিটি’র শিরোপা জিতলেন এলভিস যাদব

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস ওটিটি-২’-এ সেরার মুকুট জয় করলো এলভিস যাদব। যিনি একজন ইউটিউবার।

বিজয়ীর শিরোপা জিতে তিনি পেয়েছেন ট্রফি ও ২৫ লাখ রুপি নগদ অর্থ।

এদিন বিজয়ীর মুকুট জিতেই ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে এলভিস বলেন, আমি সত্যিই খুশি কারণ আমি এটি আশা করিনি। ইতিহাস তৈরি হয়েছে এবং আমি তা ঘটিয়েছি। এটি অবশ্যই বিশেষ অনুভূতি এবং সত্যিই অবাক হওয়ার মতো অনুভূতি।

বিশেষ এক পর্বের মাধ্যমে শেষ হয়েছে ‘বিগ বস ওটিটি ২’-এর সিজন। টানটান লড়াইয়ের পর, শেষ প্রতিযোগী হিসেবে টিকে ছিলেন এলভিস যাদব, অভিষেক মালহান, বেবিকা ধুর্ভে, মনীষা রানি ও পূজা ভাট। তাদের মধ্যে এলভিস যাদবের মাথায় উঠেছে সেরার মুকুট।

এদিন লাইভে এসে বিজয়ীর নাম ঘোষণা করেন বলিউড ভাইজান সালমান খান। এছাড়াও দ্বিতীয় স্থানে রয়েছেন অভিষেক মালহান।

এই সিজনে দুই অন্যতম বড় তারকা হিসেবে বরাবরই জনপ্রিয় ছিলেন এলভিস যাদব ও অভিষেক মালহান। তাইতো হাড্ডাহাড্ডি লড়াইয়ের মুখে বার বার পড়তে হয়েছিল তাদের। গ্র্যান্ড ফিনালের আগে সামাজিকমাধ্যমে অনেকেই অনলাইন পোলে এলভিসকেই বিজয়ী হিসেবে দেখতে চেয়েছিল।

সোমবার (১৪ আগস্ট) রাত ৯টা থেকে অনুষ্ঠানের গ্র্যান্ড ফিনালে সরাসরি দেখা গেছে জিও সিনেমায়। অন্যান্য ক্ষেত্রে এমন ধরনের অনুষ্ঠানের ফিনালে এয়ার করা হয় সপ্তাহের শেষে। প্রত্যেকবারের মতো এবারের ফিনালেতেও হাজির হয়েছিলেন অতিথিরা। অতিথি হিসেবে ছিলেন আয়ুষ্মান খুরানা ও অনন্যা পাণ্ডে।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।