ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

ভারতের সেরা সুন্দরীর মুকুট জিতলেন শ্বেতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
ভারতের সেরা সুন্দরীর মুকুট জিতলেন শ্বেতা শ্বেতা সারদা

‘মিস ডিভা ইউনিভার্স ২০২৩’র মুকুট জিতলেন চণ্ডীগড়ের শ্বেতা সারদা। রোববার (২৭ আগস্ট) মুম্বাইয়ে অনুষ্ঠিত হল এই তারকাখচিত অনুষ্ঠান।

সেখানেই শ্বেতার মাথায় সেরার মুকুট পরিয়ে দেওয়া হয়। ৭২তম মিস ইউনিভার্সে ভারতের হয়ে অংশ নেবেন তিনি।

ফাইনালে ‘মিস ডিভা সুপারন্যাশনাল ২০২৩’-এর খেতাব পান দিল্লির সোনাল কুকরেজা। আর রানারআপের মুকুট জেতেন কর্ণাটকের তৃষা শেট্টি।

ফাইনালের মঞ্চে শ্বেতা একটি সোনালি রঙের গাউন পরেছিলেন, সঙ্গে ছিল শিমারি টাচ। থাই স্লিট এই গাউনে আলাদাভাবে নজর কাড়েন তিনি। ‘মিস ডিভা ইউনিভার্স ২০২২’ বিজয়ী দিভিতা রাই এদিন শ্বেতাকে মুকুট পরিয়ে দেন।  

মাত্র ২২ বছর বয়সে ‘মিস ডিভা ইউনিভার্স ২০২৩’ জয় করলেন শ্বেতা। তিনি চণ্ডীগড়ের বাসিন্দা। মাত্র ১৬ বছর বয়সে তিনি তার মায়ের সঙ্গে মুম্বাই চলে আসেন নিজের স্বপ্নপূরণের লক্ষ্য নিয়ে।

তার মা একজন সিঙ্গেল মাদার। শ্বেতার জীবনের সব থেকে প্রভাবশালী মানুষটিও হলেন তার মা। এই বিউটি পেজেন্টে অংশ নেওয়ার আগে শ্বেতা একাধিক রিয়েলিটি শোতে অংশ নিয়েছেন। এর মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য ড্যান্স ইন্ডিয়া ড্যান্স, ড্যান্স দিওয়ানে, ড্যান্স প্লাস-এর মতো শো। ‘ঝালাক দিখলাজা’ শোয়ের একজন কোরিওগ্রাফারও ছিলেন তিনি।

শ্বেতা তার নাচ বা গ্ল্যামার জগতের বাইরে শিক্ষা প্রচার, মেয়েদের সমধিকার ও সুযোগ, সেলফ ডিফেন্স স্কিল শেখানোসহ বিভিন্ন বিষয়ে কাজ করেন।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।