ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

শুটিং শেষ না করে কলকাতায় ফেরার বিষয়ে যা বললেন সায়ন্তিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
শুটিং শেষ না করে কলকাতায় ফেরার বিষয়ে যা বললেন সায়ন্তিকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়

সম্প্রতি প্রথমবারের মতো ঢাকার সিনেমায় অভিনয় করতে এসেছিলেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তবে শুটিংয়ের মাঝপথেই কলকাতায় ফিরে গেছেন তিনি।

খোঁজ নিয়ে জানা গেছে, সিনেমার নৃত্য পরিচালক মাইকেলের অধীনে কাজ করবেন না বলেই শুটিং শেষ না করে ঢাকা ছেড়েছেন তিনি।

এবার এ বিষয়টি নিয়ে ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজারের সঙ্গে কথা বলেছেন সায়ন্তিকা। তিনি জানিয়েছেন, শুধু নৃত্য পরিচালক মাইকেলের আচরণের জন্য নয়, শুটিং শেষ না করার নেপথ্যে রয়েছে প্রযোজকের অব্যবস্থাপনা।

সায়ন্তিকা দাবি, ‘ছায়াবাজ’ সিনেমার নৃত্যপরিচালক মাইকেল তাকে হয়রানি করেছেন। এ নিয়ে তার ভাষ্য, প্রথমে অন্য মাস্টারজি এসেছিলেন নাচের দৃশ্য শুটিংয়ের জন্য। কিন্তু সেখানেও টাকা-পয়সা নিয়ে সমস্যার জন্য তিনি চলে যান। তারপর মাইকেল নামক বাচ্চা ছেলেটি আসে।

সায়ন্তিকা বলেন, আমি একজন পেশাদার শিল্পী। তাই এ রকম করার কথা ভাবতেই পারি না। মাইকেল আমার থেকে অনুমতি না নিয়েই হাত ধরে আমাকে সরাতে গিয়েছিল। তখন আমি সবার সামনেই বাধা দিই।

তবে অভিনেত্রী জানান, মূল সমস্যার নেপথ্যে রয়েছেন সিনেমার প্রযোজক। অভিনেত্রী বলেন, বারবার আমি প্রযোজক মনিরুলের সঙ্গে কিছু টেকনিক্যাল সমস্যা নিয়ে যোগাযোগ করার চেষ্টা করেছিলাম। কিন্তু কোনো উত্তরই পাওয়া যায়নি। ওর কোনো পরিকল্পনা নেই। কোনো ব্যবস্থা নেই।

সায়ন্তিকা জানান, দুই দিন ধরে কক্সবাজারে গিয়ে তিনি অপেক্ষা করেন। প্রযোজকের কোনো পরিকল্পনা ছিল না। অভিনেত্রীর ভাষ্য, হঠাৎই বলা হলো, নাচের দৃশ্যের শুটিং করা হবে! বারবার যোগাযোগের চেষ্টা করার পরেও যখন মনিরুল উত্তর দেননি, তখন বলেছিলাম- আমি এভাবে কাজ করব না মাইকেলের সঙ্গে।

সায়ন্তিকার দাবি, এত কিছুর পরেও প্রযোজক নাকি জানিয়েছিলেন, মাইকেলকে নিয়েই কাজ করতে হবে।

ভারতের এই অভিনেত্রী জানান, ‘ছায়াবাজ’ সিনেমার কাজ তিনি শেষ করবেন না এমনটা নয়। সায়ন্তিকা বলেন, তিনি যদি সঠিক পদ্ধতিতে কাজ করেন, তাহলে আমি নিশ্চয়ই কাজ শেষ করব। কিন্তু তার আগে আমাকে চিত্রনাট্য, শট ডিভিশন পুঙ্খানুপুঙ্খ জানাতে হবে।

উল্লেখ্য, ‘ছায়াবাজ’ সিনেমায় সায়ন্তিকা জুটি বাঁধেন ঢালিউড অভিনেতা জায়েদ খানের সঙ্গে। এটি নির্মাণ করছেন নির্মাতা তাজু কামরুল।  

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।