ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দেশের ৩৪, যুক্তরাষ্ট্র-কানাডার ১৫০ হলে ‘অন্তর্জাল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
দেশের ৩৪, যুক্তরাষ্ট্র-কানাডার ১৫০ হলে ‘অন্তর্জাল’

কয়েক দফা পেছানোর পর শুক্রবার (২২ সেপ্টেম্বর) প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘অন্তর্জাল’। গেল ৮ সেপ্টেম্বর এটি মুক্তি পাওয়ার কথা ছিল।

তবে হঠাৎ ‘জওয়ান’র আগমনে দুই সপ্তাহ পেছানোর সিদ্ধান্ত নেন সংশ্লিষ্টরা।

বলা হচ্ছে, দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’। দীর্ঘ সময় ও বড় বাজেটে নির্মিত হয়েছে এটি। নির্মাতা দীপংকর দীপন জানিয়েছেন, সিনেমাটির পেছনে প্রায় ছয় কোটি টাকা ব্যয় হয়েছে।  

দেশের ৩৪টি প্রেক্ষাগৃহে একযোগে দেখা যাবে ‘অন্তর্জাল’। হলের তালিকাও প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা। এছাড়া একই দিন যুক্তরাষ্ট্র ও কানাডার ১৫০টি থিয়েটারেও মুক্তি পাচ্ছে সিনেমাটি। যা ঢাকার লোকাল সিনেমা হিসেবে রেকর্ড।  

‘অন্তর্জাল’ সিনেমাটি নির্মাণ করেছেন ‘ঢাকা অ্যাটাক’ ও ‘অপারেশন সুন্দরবন’ খ্যাত পরিচালক দীপংকর দীপন। সাইবার সিকিউরিটি, হ্যাকিং, সোশাল মিডিয়ার নানা জটিলতা ও ঝুঁকিসহ আধুনিক তথ্য-প্রযুক্তির যুগের নানান আলোচিত ইস্যুর প্রেক্ষিতে নির্মিত এই সিনেমা ।  

দর্শকের প্রতি দীপন বলেছেন, আমাদের সিনেমা ‘অন্তর্জাল’ শুক্রবার থেকে সিনেমা হলে। আপনারা প্রেক্ষাগৃহে এলে আমাদের সব কষ্ট সার্থক হবে। অনেক ভালোবাসা আপনাদের জন্য। জয় হোক বাংলা সিনেমার।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন, মাশরুর ইনান, অমিত সিনহাসহ অনেকেই।  

চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই, সংলাপ লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ। সরকারের আইসিটি ডিভিশনের অনুপ্রেরণায় নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিওজ ও স্পেলবাউন্ড লিও বার্নেট।  

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।