ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সিনেমা দেখে মিমকে স্বর্ণের ব্রেসলেট উপহার দিলেন দর্শক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
সিনেমা দেখে মিমকে স্বর্ণের ব্রেসলেট  উপহার দিলেন দর্শক! বিদ্যা সিনহা মিম

বিশ্বের ১৮৪ প্রেক্ষাগৃহে শুক্রবার (২২ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’। এদিন সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে সিনেমাটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করে টিম ‘অন্তর্জাল’।

সেখানে হাজির হন এর নির্মাতা, প্রযোজক ও শিল্পী-কুশলীরা।

এই সিনেমায় মুগ্ধ হয়ে এর অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে স্বর্ণের ব্রেসলেট উপহার দিয়েছেন একজন দর্শক। যা নায়িকা নিজেই জানান বিশেষ আয়োজনে।

মিমের ভাষ্য, সিনেমাটি নিয়ে সকাল থেকে বেশ ভালো রেসপন্স পাচ্ছি। যারাই সিনেমাটি দেখেছেন; তারাই টেক্সট করছেন, ফোন দিচ্ছেন, ভালো লাগার কথা বলছেন। দর্শকদের মুখ থেকে এমনটি শুনে দারুণ লাগবে।

নিজের হাত দেখিয়ে মিম বলেন, কিছুক্ষণ আগে একজন দর্শক সিনেমাটা দেখে, তিনি তার হাতের এই গোল্ডের ব্রেসলেটটি আমাকে উপহার দিয়েছেন।

এদিকে, বিশেষ এই প্রদর্শনীতে ‘অন্তর্জাল’ দেখতে আসেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এই সিনেমার সঙ্গে তিনি এবং তার দফতরও জড়িত।

এসময় পলক নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, আমাদের নতুন প্রজন্মের জন্য নতুন ধরনের একটি সিনেমা এটি। সিয়াম, মিম, সুনেরাহ, সুমন তারা সবাই যেভাবে একটি টিম ওয়ার্ক করেছে, আমরা আনন্দিত। পাশাপাশি নির্মাতা দীপংকর দীপনের কথা বলি, তার প্রতিটি সিনেমায় একটা বার্তা থাকে। চিত্রনাট্য, নির্মাণ, মিউজিক সব কিছু মিলিয়ে এটিও চমৎকার। আর আমাদের কর্মসংস্থান থেকে বিনোদন, সব কিছুই এখন ইন্টারনেট নির্ভর। কিন্তু এই ইন্টারনেটে যে আমাদের কত ঝুঁকি আছে এবং সাইবার সিকিউরিটি যে কত এক্সাইটিং একটা প্রফেশন হতে পারে, আমাদের তরুণরা যাতে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সাইবার যুদ্ধেও বাংলাদেশকে নেতৃত্ব দিতে পারে, এই সব কিছুতে সিনেমাটি খুব ভালো ভূমিকা রাখবে।

নির্মাতা দীপংকর দীপন বলেন, দেশে প্রথমদিন সবগুলো জায়গায় হাউজফুল গেছে। বিদেশ থেকেও রেসপন্স খুব ভালো। ইনফ্যাক্ট দেশের চেয়ে দেশের বাইরে রেসপন্স ভালো। কারণ আমাদের ছবিটার যে স্ট্যান্ডার্ড সেট হয়েছে, সেটা বাংলাদেশের সিনেমাকে টেকনিক্যাল দিক থেকে অন্য জায়গায় নিয়ে গেছে।

প্রায় ৬ কোটি টাকা বাজেটে নির্মিত ‘অন্তর্জাল’ সিনেমায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন, কিটো ভাই, অমিত সিনহাসহ অনেকে। সরকারের আইসিটি ডিভিশনের অনুপ্রেরণায় নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিওজ ও স্পেলবাউন্ড লিও বার্নেট।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।