ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

বুসান চলচ্চিত্র উৎসবের ফারুকীর ‘অটোবায়োগ্রাফি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
বুসান চলচ্চিত্র উৎসবের ফারুকীর ‘অটোবায়োগ্রাফি’ মোস্তফা সরয়ার ফারুকী-নুসরাত ইমরোজ তিশা

প্রায় ২৫ বছর ধরে নির্মাণ কাজের সঙ্গে যুক্ত আছেন মোস্তফা সরয়ার ফারুকী। সিনেমা, নাটক, ধারাবাহিকসহ অনেক নন্দিত কাজ দর্শককে উপহার দিয়েছেন তিনি।

দেশ-বিদেশের নানা চলচ্চিত্র উৎসবে সমাদৃত হয়েছে তার পরিচালিত সিনেমা। এবার তিনি অভিনয় করছেন নিজ পরিচালিত সিনেমায়।

সম্প্রতি জানা যায়, নিজের নির্মিত ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’তে অভিনয় করেছেন ফারুকী।

এবার এই নির্মাতা তার ভক্তদের আরও একটি সুখবর দিলেন। জানালেন, বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২৮তম আসরে প্রদর্শিত হচ্ছে ‘অটোবায়োগ্রাফি’। যার প্রথম দিন প্রদর্শনীর সব টিকিট ইতোমধ্যেই বিক্রি হয়ে গেছে।

নির্মাতার কথায়, আনন্দের খবর, বুসানে আমাদের সিনেমা ‘অটোবায়োগ্রাফি’র স্ক্রিনিং শিডিউল প্রকাশ করা হয়েছে। আগামী ৮ তারিখ বুসান সিনেমা সেন্টারের সিনেমাথেক এবং ৯ আর ১১ তারিখ লোটে সিনেমায় আমাদের তিনটা প্রদর্শনী। আজকে থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে। এর মধ্যে প্রথম দিনেই আমাদের প্রথম প্রদর্শনীর টিকিট সোল্ড আউট।

ফারুকী আরও বলেন, গত কয় বছরের একটা যন্ত্রণা ছিল, আমি আমার দর্শকদের কাছে যেতে পারছি না। মিনিস্ট্রি অব লাভ প্রজেক্টের জন্য বানানো চরকি অরিজিনাল ফিল্ম ‘অটোবায়োগ্রাফি’ আর ‘মনোগামী’ আমার এই কষ্টটা দুর করবে দ্রুতই- এর চেয়ে আনন্দের কিছু নাই। কবে দেশের মানুষ এই দুইটা সিনেমা দেখতে পাবে, সেটা জানা যাবে জলদি!

এদিকে, ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’তে ফারুকীর সহশিল্পী হিসেবে আছেন তার স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।