ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

সড়ক দুর্ঘটনায় আহত তানজিন তিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
সড়ক দুর্ঘটনায় আহত তানজিন তিশা

সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে একটি ড্রাম ট্রাক অভিনেত্রীর গাড়িকে ধাক্কা দেয়।

বড় কোনো বিপদ না ঘটলেও আহত হয়েছেন তিনি।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে দুর্ঘটনা কবলিত গাড়ির ছবি ফেসবুকে পোস্ট করেন তিশা। তবে, কোথায় এ দুর্ঘটনা ঘটেছে সে বিষয়ে কিছু জানাননি তিনি।

দুর্ঘটনার বিষয়ে তানজিন তিশা বলেন, গত রাতটি আমি ভুলতে পারব না। আমি সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলাম। একটি ড্রাম ট্রাক আমার গাড়িটি দুমড়ে-মুচড়ে দিয়েছে। আমার এই গাড়ি খুব প্রিয়। কারণ কষ্টার্জিত অর্থ দিয়ে এটি কিনেছি। সুতরাং এই ক্ষতি মেনে নেওয়া আমার জন্য সহজ নয়। তারপরও আলহামদুলিল্লাহ!

নিজের শারীরিক অবস্থা জানিয়ে তিশা বলেন, আমি শরীরে কিছু আঘাত পেয়েছি। কিন্তু এখন ঠিক আছি। এজন্য আল্লাহর কাছে শুকরিয়া। যারা আমাকে ভালোবাসেন, আমার জন্য দোয়া করেন তাদের সবাইকে ধন্যবাদ।

গেল আগস্ট মাসের শুরুতে জ্বরে আক্রান্ত হন তানজিন তিশা। শারীরিক অবস্থার অবনতি ঘটলে হাসপাতালেপন ভর্তি করা হয় তাকে। সেখান থেকে সুস্থ হয়ে বাড়িতে ফেরে আবারও অভিনয় নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি।

বাংলাদেশ সময়: ০৭৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।