ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

রাজের নায়িকা বুবলী, দৃশ্যধারণও শেষ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
রাজের নায়িকা বুবলী, দৃশ্যধারণও শেষ শরিফুল রাজ ও শবনম ইয়াসমিন বুবলী

বড়পর্দায় দেখা যাবে নতুন রসায়ন। প্রথমবার চলচ্চিত্রে জুটি হয়েছেন আলোচিত নায়ক শরিফুল রাজ ও শবনম ইয়াসমিন বুবলী।

সরকারি অনুদানের ‘দেওয়ালের দেশ’ নামের সিনেমায় দেখা যাবে তাদের। এটি নির্মাণে রয়েছেন মিশুক মনি।

এই নির্মাতা জানিয়েছেন, ইতোমধ্যেই সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। সোমবার (০২ অক্টোবর) সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ হবে।  

অনেকটাই গোপনেই সিনেমাটির কাজ শেষ হয়েছে। এ বিষয়ে নির্মাতা মিশুক মনির ভাষ্য, আমি চেয়েছিলাম আগে কাজটি সম্পন্ন করি এরপর আলোচনা করা যাবে। আমি চাই মানুষ কাজের আলোচনা করুক। প্রধান চরিত্রে আছেন শবনম ইয়াসমিন বুবলী ও শরিফুল রাজ। আমরা যথেষ্ঠ যত্ন নিয়ে ‘দেওয়ালের দেশ’ সিনেমাটি নির্মাণ করেছি। একটি অনুষ্ঠানের মাধ্যমে ফার্স্টলুক প্রকাশের মাধ্যমে সিনেমাটির বিষয়ে বিস্তারিত জানাব।  

২০২০-২০২১ অর্থ বছরে সরকারি অনুদান পায় সিনেমাটি। এরপরের বছর এর দৃশ্যধারণের কাজ শুরু। সিনেমার গল্প দুটি সময়ের কথা বলবে। ৭ বছর আগে ও পরের গল্প নিয়েই এগিয়ে চলে চরিত্রগুলো।  

প্রসঙ্গত, শাকিব খানের নায়িকা হয়েই ঢালিউডে পা রাখেন বুবলী। এরপর সাইমন সাদিক, নিরব, ইমন, মাহফুজ আহমেদ, জিয়াউল রোশান থেকে শুরু করে হালের আদর আজাদের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন এই অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, অক্টোম্বর ০১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।