ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দ্বিতীয়বারের মতো রক ইভেন্ট ‘দ্য হাইব্রিড এক্সপেরিয়েন্স ২’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
দ্বিতীয়বারের মতো রক ইভেন্ট ‘দ্য হাইব্রিড এক্সপেরিয়েন্স ২’

দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে মেগা রক ইভেন্ট ‘দ্য হাইব্রিড এক্সপেরিয়েন্স ২’। ২০২২ সালে ব্যাপক সফলতার পর আবারও এই আয়োজন করতে যাচ্ছে সিনটিয়া এবং ফুল সার্কেল ক্রিয়েটিভস।

জানা গেছে, এই আয়োজনে নগরবাউল জেমস, আর্টসেল, ক্রিপটিক ফেইট, এ্যাভোয়েডরাফা, বে অব বেঙ্গল, শার্পনেল মেথড, সোনার বাংলা সার্কাস, ক্যালিপ্সো, ক্রাঞ্চ-এর মতো জনপ্রিয় রক ব্যান্ডগুলো এবার পারফর্ম করবে।

এবারের ইভেন্টের অন্যতম আকর্ষণ হিসেবে উপস্থিত থাকবেন নন্দিত গীতিকার ও সুরকার প্রিন্স মাহমুদ। জানা গেছে, কনসার্ট মঞ্চে সম্মাননা জানানো হবে তাকে।  

এ বিষয়ে প্রিন্স মাহমুদ বলেন, আমি আসলে কনসার্টটা উপভোগ করতে যাব। এরা প্রত্যেকেই আমার অসম্ভব পছন্দের দল। আর কী হবে, সেটা আমি নিশ্চিত নই।

আগামী বৃহস্পতিবার (৫ অক্টোবর) বসুন্ধরায় অবস্থিত আইসিসিবি নবরাত্রি হলে এই কনসার্ট অনুষ্ঠিত হবে। এদিন বিকাল ৩টা থেকে রাত ১০টা ৩০ পর্যন্ত চলবে এই কনসার্ট।

কনসার্টে প্রায় ৫ হাজার শ্রোতা সমাগমের প্রত্যাশা করছেন আয়োজকরা। জনপ্রিয় ব্যান্ডগুলোর বিখ্যাত সব গান দিয়ে ইভেন্টের লাইন-আপ সাজানো হয়েছে। কনসার্টের টিকিট সংগ্রহ করা যাবে www.getsetrock.com- এই ওয়েবসাইটে ঢুকে।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, অক্টোম্বর ০১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।