ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

বিনোদন

প্রেমহীন আইরিন, খুঁজছেন মনের মানুষ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
প্রেমহীন আইরিন, খুঁজছেন মনের মানুষ আইরিন সুলতানা

‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমার ঢাকাই সিনেমায় আগমন আইরিন সুলতানার। এরপর থেকে টানা সিনেমা ও বিজ্ঞাপনে নিয়মিত কাজ করেছেন তিনি।

হঠাৎ করেই ২০২২ সালের শুরুর দিকে নিজেকে আড়াল করে ফেলেন তিনি। এসময় তাকে দেখা যায়নি নতুন কোনো সিনেমায়, পাওয়া যায়নি সিনেমা সংশ্লিষ্ট কোনো আয়োজনে। এমনকি চেষ্টা করেও সেসময় তার সঙ্গে অনেকে যোগাযোগ করতে পারছিলেন না।

অনেক দিন কাজ থেকে দূরে থাকায় চাউর হয় আর অভিনয়ে ফিরবেন না চিত্রনায়িকা আইরিন। কাজ থেকে নিজেকে একদম গুটিয়ে নিয়েছেন তিনি। তবে সে খবরকে চ্যালেঞ্জ দিয়ে এই অভিনেত্রী বলেন, অনস্কিনে কেউ কখনো বলতে পারবে না আমি এ ধরনের বক্তব্য দিয়েছি। কখনো অফস্কিনেও অভিনয়ের ইতি টানার কথা বলেছি কেউ বলতে পারবে না।

হঠাৎ করে আইরিনের আড়ালে চলে যাওয়ায় তার বিয়ের খবরও ছড়িয়ে যায় সর্বত্র। খবর, গোপনে বিয়ে করে সংসার পেতেছেন তিনি। তবে এ খবরও সত্য নয় বলে জানান এই নায়িকা। চেয়েছেন বিয়ের প্রমাণ ও স্বামীর খোঁজ।

বর্তমানে কোনো ধরনের প্রেমে নেই আইরিন। গেল আট মাস ধরেই একাকীত্ব জীবন যাপন করছেন তিনি। বলা যায় এখন প্রেমহীন আইরিন। তবে এর আগে কার সঙ্গে প্রেমে ছিলেন সে কথাও বলতে নারাজ এই অভিনেত্রী।

কবে বিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন, এমন প্রশ্নের উত্তরে আইরিন জানান, মনের মতো মানুষ পেলেই বিয়ে করবেন। তাকে বুঝবে এমন ধরনের মানুষের সঙ্গে জড়াতে চান। আইরিনের ভাষ্য, আমাকে বুঝবে, কেয়ার করবে, সবকিছু শেয়ার করা যায়, সম্মান করবে এ রকম কারো সঙ্গে মিলে গেলেই বিয়ে।

আইরিনের ক্যারিয়ারে কোনো আক্ষেপ নেই। নায়িকা হওয়ার কথা না থাকলেও তিনি নায়িকা হয়েছেন। মডেলিং দিয়ে সিনেমায় নাম লেখান তিনি। বলছেন, নায়িকা হওয়া তার জন্য বড় প্রাপ্তি।

সদ্য প্রেক্ষাগৃহের পর ওটিটিতে মুক্তি পেয়েছে আইরিন অভিনীত সর্বশেষ সিনেমা ‘কাগজ’। জুলফিকার জাহেদী পরিচালিত সিনেমাটি ওটিটিতে মুক্তি পাওয়ার পর প্রেক্ষাগৃহের চেয়ে অনেক বেশি দর্শক দেখেছেন বলে জানিয়েছেন তিনি।

বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে আইরিন অভিনীত ও বুলবুল জিলানীর পরিচালনায় ‘রৌদ্র ছায়া’, জেসমিন আক্তার নদীর ‘চৈত্র দুপুর’, সাইফ চন্দনের ‘টার্গেট’, মোস্তাফিজুর রহমান বাবুর ‘হৃদ মাঝারে তুমি’ ও আবু সাইয়ীদের ‘একজন কবির মৃত্যু’ সিনেমাগুলো। প্রতিটি সিনেমায় অভিনেত্রীকে নতুন নতুন চরিত্রে দেখা যাবে বলে জানান।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।