ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

বিনোদন

ঢাকার ওটিটিতে প্রথমবার অঞ্জন দত্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
ঢাকার ওটিটিতে প্রথমবার অঞ্জন দত্ত

ভারতীয় বাংলা গানের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী অঞ্জন দত্ত। অভিনয়, গান, পরিচালনা- সবক্ষেত্রে তিনি আলোচিত।

এবার বাংলাদেশি একটি ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন এই বরেণ্য গায়ক। ‘দুই বন্ধু’ শিরোনামে এই মিউজিক্যাল ওয়েব সিরিজে অভিনয় করবেন তমা মির্জা।

এ প্রসঙ্গে তমা মির্জা বলেন, অঞ্জন দত্তের পরিচালনায় কাজ করবএটা ভেবে অনেক উত্তেজনা কাজ করছে। দারুণ একটি গল্পে নির্মাণ হচ্ছে সিরিজটি। শিগগিরই সিরিজটির কাজ শুরু হবে। শুটিং করার পর পুরো জার্নির অভিজ্ঞতা শেয়ার করতে পারব। আপাতত শুটিং শুরুর অপেক্ষায় আছি।

জানা গেছে, পরিচালনার পাশাপাশি সিরিজটিতে অভিনয়ও করবেন অঞ্জন দত্ত। আরও থাকছেন  সুপ্রভাত, শাওন চক্রবর্তীসহ দুই বাংলার একঝাঁক জনপ্রিয় অভিনয়শিল্পী।

দুই বন্ধুর সংগীত ভাবনাকে কেন্দ্র করে এগিয়ে যাবে এই সিরিজের গল্প। মিউজিক্যাল এই ওয়েব সিরিজটিতে বড় চমক হিসেবে থাকছে অঞ্জন দত্তের গাওয়া নতুন ছয়টি গান। বিঞ্জ অরিজিনাল ‘দুই বন্ধু’ ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন হাসিবুল হাসান তানিম। গেল ৩০ সেপ্টেম্বর ঢাকায় এসেছিলেন অঞ্জন দত্ত। ওই সময় ওয়েব সিরিজের ঘোষণা দেন অঞ্জন দত্ত।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।