ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বলিউডের সোনালের সঙ্গে শাকিব খান, যা বললেন নায়িকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
বলিউডের সোনালের সঙ্গে শাকিব খান, যা বললেন নায়িকা শাকিব খান-সোনাল চৌহান

প্রথমবারের মতো প্যান-ইন্ডিয়ান সিনেমায় অভিনয় করছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। বাংলাদেশি নির্মাতা অনন্য মামুনের পরিচালনায় ‘দরদ’ শিরোনামের সিনেমায় শাকিবের বিপরীতে দেখা যাবে বলিউড অভিনেত্রী সোনাল চৌহানকে।

সব জল্পনা-কল্পনা শেষে বুধবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় ভারতের মুম্বাইয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে ‘দরদ’ টিম। এতে শাকিব-সোনালসহ উপস্থিত ছিলেন সিনেমাটির প্রযোজক-পরিচালকও।

সংবাদ সম্মেলনে শাকিব খান বলেন, এটা বাংলাদেশ থেকে প্রথম প্যান ইন্ডিয়ান মুভি। আমি মনে করি এটি একেবারে ইউনিক গল্পের মুভি হতে যাচ্ছে। ভারতের সঙ্গে নতুন কোলাবোরেশন আশা করছি ভালো হবে।

‘দরদ’র মাধ্যমেই প্রথমবার বাংলাদেশি সিনেমায় অভিনয় করবেন সোনাল চৌহান। তার কথায়, প্রথমবারের মতো আমি বাংলাদেশি সিনেমায় কাজ করছি। যত দূর জানি সিনেমাটিও প্রথম ইন্দো-বাংলা প্যান ইন্ডিয়ান সিনেমা। নিঃসন্দেহে এতে আমি বেশ রোমাঞ্চিত। আশা করছি, বাংলাদেশ-ইন্ডিয়ার যৌথ প্রযোজনার সিনেমাটি আমার জন্য ভালো একটা অভিজ্ঞতার হবে।

যোগ করে এই অভিনেত্রী আরও বলেন, সিনেমার কোনো ভাষা নেই। একটি ভালো গল্প যেকোনো ভাষার সিনেমাই হতে পারে।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয় বৃহস্পতিবার থেকে ভারতের বারানসিতে শুরু হচ্ছে সিনেমাটির শুটিং। আগামী ফেব্রুয়ারিতে বাংলাসহ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্ণাটক- এই ছয় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এতে শাকিব ছাড়াও শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেবের অভিনয়ের কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।