ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

সেরা সুদর্শন নারী-পুরুষের প্রতিযোগিতা, বিচারক জায়েদ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
সেরা সুদর্শন নারী-পুরুষের প্রতিযোগিতা, বিচারক জায়েদ খান জায়েদ খান

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। প্রথমবারের মতো বিচারকের আসনে বসতে যাচ্ছেন তিনি।

যেখানে সেরা সুদর্শন পুরুষ ও নারী খুঁজে বের করার দায়িত্বে থাকবেন তিনি।

জানা গেছে, শুক্রবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর গুলশান ক্লাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘মিস্টার এন্ড মিসেস গ্ল্যামার’ (সিজন ৩)-এর ফাইনাল রাউন্ড। এই প্রতিযোগিতার মাধ্যমে সেরা সুদর্শন পুরুষ ও নারী খুঁজে বের করা হবে। যেখানে বিচারকার্যে থাকবেন জায়েদ খান।  

এ বিষয়ে ‘অন্তর জ্বালা’খ্যাত এই নায়ক বলেন, প্রথমবার এমন অভিজ্ঞতার মুখোমুখি হতে যাচ্ছি। যখন আমাকে ফাইনাল রাউন্ডের জাজমেন্টের জন্য আমন্ত্রণ জানানো হয় আমি সারপ্রাইজ হয়ে থ্রিল অনুভব করছিলাম! পরে ভাবলাম দীর্ঘ বছর চলচ্চিত্রে কাজ করছি। নিশ্চয়ই আমার অভিজ্ঞতা মূল্যায়ন করে আয়োজক কর্তৃপক্ষ জাজমেন্টের জন্য ডেকেছেন। এজন্য সম্মানিত বোধ করে ফাইনাল রাউন্ডে থাকছি।

গেল আগস্ট থেকে অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে পুরুষ ও নারীরা উভয়ই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। সেখান থেকে একাধিক ধাপ অতিক্রমের মাধ্যমে শুক্রবার অনুষ্ঠিত হবে ফাইনাল রাউন্ড।

এদিকে, ‘লিপস্টিক’ নামের সিনেমার পর্দায় নায়ক চরিত্রেই দেখা যাবে জায়েদ খানকে! সম্প্রতি কামরুজ্জামান রুমান পরিচালিত সিনেমাটির শুটিং করেছেন এই নায়ক।

মূলত তার এক নারী ভক্তকে নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। সেই নারী ভক্তের চরিত্রে রয়েছেন পূজা চেরি। এছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন মিশা সওদাগর, আদর আজাদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।