ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

শ্রোতাদের ভালোবাসায় শ্রেষ্ঠ গায়ক বিবেচিত হয়েছি: বাপ্পা মজুমদার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
শ্রোতাদের ভালোবাসায় শ্রেষ্ঠ গায়ক বিবেচিত হয়েছি: বাপ্পা মজুমদার বাপ্পা মজুমদার

‘অপারেশন সুন্দরবন’ সিনেমার ‘এ মন ভিজে ভিজে যায়’ গানের জন্য ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২২’-এ শ্রেষ্ঠ গায়ক হয়েছেন বাপ্পা মজুমদার। এর মাধ্যমে আবারও শ্রেষ্ঠত্বের পদক উঠতে যাচ্ছে দেশের জনপ্রিয় এই সংগীত তারকার হাতে।

এর আগে ‘সত্তা’ সিনেমার গানের জন্য ২০১৯ সালে শ্রেষ্ঠ সঙ্গীত সুরকার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন বাপ্পা মজুমদার। তবে এবার পেলেন গায়ক হিসেবে।  

বিষয়টি নিয়ে আনন্দিত এ গায়ক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, আপনাদের (শ্রোতা) ভালোবাসায় জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২ এ সেরা গায়ক হিসেবে বিবেচিত হয়েছি। অনেক ধন্যবাদ সিনেমার পরিচালক দীপংকর দীপনকে, আমাকে যুক্ত করার জন্য। ধন্যবাদ সিনেমার প্রযোজক বাংলাদেশ র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের মিডিয়া উইংকে। সিনেমার সঙ্গে যুক্ত সবাইকে অনেক অনেক ধন্যবাদ, ভালোবাসা। কৃতজ্ঞতা জানাই জুরি বোর্ডের সম্মানিত বিচারকদের।

‘অপারেশন সুন্দরবন’র  ঘোষিত হলো চলচ্চিত্রের সবচেয়ে সম্মানজনক পুরস্কার ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২২’। গনের জন্য এ পুরস্কার পাচ্ছেন বাপ্পা।

প্রসঙ্গত, ২০২২ সালের ২৭ ক্যাটাগরিতে ৩২টি জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেওয়া হবে। মঙ্গলবার (৩১ অক্টোবর) এক প্রজ্ঞাপনে বিজয়ীদের ঘোষণা করে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।  

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।