ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অভিনেত্রী হিমুর ‘আত্মহত্যার’ বিষয়ে যা জানালেন পালিত ভাই 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৯ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
অভিনেত্রী হিমুর ‘আত্মহত্যার’ বিষয়ে  যা জানালেন পালিত ভাই 

ঢাকা: ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু প্লাস্টিকের মোটা দড়ি দিয়ে সিলিং ফ্যানের হুকের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন তার পালিত ভাই মিশির।  

বৃহস্পতিবার (০২ নভেম্বর) রাত ১০টার দিকে এই তথ্য নিশ্চিত করেন উত্তরা পশ্চিম থানার (ইন্সপেক্টর অপারেশন) পার্থ প্রতিম।

তিনি আরও জানান, সংবাদ পেয়ে উত্তরায় বাংলাদেশ মেডিকেল হাসপাতালে পৌঁছায় পুলিশ। হাসপাতালে গিয়ে সেখানে উপস্থিত থাকা অভিনেত্রীর পালিত ভাই মিশিরের কাছ থেকে জানতে পারে, উত্তরা ১০ নম্বর সেক্টর এলাকায় তার নিজ ফ্ল্যাটে প্লাস্টিকের দড়ি দিয়ে ফ্যানের হুকের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন অভিনেত্রী হিমু।

হিমুর পালক ভাই আরও জানায়, অভিনেত্রীর পূর্ব পরিচিত রাফি নামে এক যুবক প্রায় ওই অভিনেত্রীর বাসায় যেতেন। আজকেও (বৃহস্পতিবার) দুপুর দুইটার সময় বাসায় গিয়েছিলেন রাফি। তারা দুজনেই ওই বাসায় অবস্থানের সময় কোনো এক ফাঁকে হিমু ফ্যানের হুকের সঙ্গে প্লাস্টিকের দড়ি দিয়ে গলায় ফাঁস দেয়। সেটা দেখতে পেয়ে তারা দুজনই উদ্ধার তাকে করে উত্তরা বাংলাদেশ মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই অভিনেত্রীকে মৃত ঘোষণার সঙ্গে সঙ্গে রাফি হাসপাতাল থেকে পালিয়ে যায়।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ওই অভিনেত্রীর গলায় দাগ দেখা গেছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার (০২ নভেম্বর) বিকেলে এই অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাতে মৃত ঘোষণা করেন।

হুমায়রা হিমুর মৃত্যুকে ঘিরে রহস্যের জট কাটেনি। কেউ বলছেন আত্মহত্যা, কেউ বলছেন হত্যা। পুলিশ হিমুর প্রেমিককে খুঁজছে।  

হুমায়রা হিমু ক্যারিয়ার শুরু করেন বিজ্ঞাপনচিত্রে কাজের মাধ্যমে। টিভি নাটকে অভিনয় শুরুর পর নোয়াখালীর আঞ্চলিক ভাষায় তার অভিনয় দর্শকের মধ্যে সাড়া ফেলে। ‘সোনাঘাট’, ‘চেয়ারম্যান বাড়ি’, ‘বাটিঘর’, ‘শোনে না সে শোনে না’, ‘কমেডি-৪২০’, ‘চাপাবাজ’, ‘অ্যাকশান গোয়েন্দা’, ‘ছায়াবিবি’, ‘এক কাপ চা’, ‘এ কেমন প্রতিদান’, ‘হুলো বিড়াল’, ‘ছন্নছাড়া ৪২০’, ‘অ্যাম্বুলেন্স ডাক্তার’, ‘পাগলা প্রেমিক’ ইত্যাদি নাটকে দেখা গেছে তাকে।

২০১১ সালে মুক্তি পাওয়া ‘আমার বন্ধু রাশেদ’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় হিমুর। সিনেমাটিতে তরু আপা চরিত্রে দেখা যায় তাকে।

বাংলাদেশ সময়: ০৮২৬ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২৩
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।