ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

লাশ ফেলে পালানো হুমায়রা হিমুর ‘বয়ফ্রেন্ড’ গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
লাশ ফেলে পালানো হুমায়রা হিমুর  ‘বয়ফ্রেন্ড’ গ্রেপ্তার

ঢাকা: ছোটপর্দার জনপ্রিয় অভিনয় শিল্পী হুমায়রা হিমুর মৃত্যুর ঘটনায় অভিযুক্ত মোহাম্মদ জিয়াউদ্দিন রুফিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (৩ নভেম্বর) ঢাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যুর ঘটনায় অভিযুক্ত মোহাম্মদ  জিয়াউদ্দিন রুফিকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে বিকেলে বিস্তারিত জানানো হবে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেলে হুমায়রা হিমুকে উত্তরায় বাংলাদেশ মেডিকেল হাসপাতালে নিয়ে যায় তার প্রেমিক রুফি ও পালিত ভাই মিশির । হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। হিমুর মৃত্যুর খবর শুনে তার মোবাইল ফোন নিয়ে পালিয়ে যান প্রেমিক রুফি।

হিমুর মৃত্যুকে ঘিরে রহস্যের জট কাটেনি। কেউ বলছেন আত্মহত্যা, কেউ বলছেন হত্যা।  

পুলিশকে হিমুর পালিত ভাই মিশির জানিয়েছেন, প্লাস্টিকের মোটা দড়ি দিয়ে সিলিং ফ্যানের হুকের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন অভিনেত্রী।

উত্তরা পশ্চিম থানার (ইন্সপেক্টর অপারেশন) পার্থ প্রতিম জানান, বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ওই অভিনেত্রীর গলায় দাগ দেখা গেছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।   

আরও পড়ুন >> অভিনেত্রী হিমুর ‘আত্মহত্যার’ বিষয়ে যা জানালেন পালিত ভাই 
 

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২৩
পিএম/এমএমআই/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।