ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘রাজনীতির শিকার’ , সবার নাম প্রকাশ করবেন পূর্ণিমা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
‘রাজনীতির শিকার’ , সবার নাম প্রকাশ করবেন পূর্ণিমা! দিলারা হানিফ পূর্ণিমা

দীর্ঘদিন ধরেই অভিনয় থেকে দূরে রয়েছেন ঢালিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়ে এই অভিনেত্রী জানিয়েছেন, চলচ্চিত্র অঙ্গনের রাজনীতির কারণে অনেক সিনেমা থেকে বাদ পড়েছিলেন তিনি।

পূর্ণিমার এমন কথার পরই শোবিজে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। সবাই জানতে চাইছেন বিস্তারিত। সে কথা নায়িকার কানেও গেছে। তিনি জানালেন, বিষয়টি নিয়ে মুখ খুলতে চান।  

গণমাধ্যমকর্মীদের তিনি বলেন, বিষয়টি নিয়ে আমি আলাদা একটা অনুষ্ঠান করব। সেখানেই সবকিছু বলব। আমি কেন পলিটিক্সের শিকার হয়েছি আর কারা আমায় এই পলিটিক্সের মধ্যে ফেলেছে? তাদের সবার নাম আমি বলব। এজন্য আপনাদের কিছুদিন অপেক্ষা করতে হবে।

এর আগে পূর্ণিমা বলেন, চলচ্চিত্র কমে আসছে। অনেক শিল্পী ঘরে বসে গেছেন। অনেক গুণী শিল্পী মারা গেছেন। কোনো কোনো রাজনীতি তো আছেই। কিছু না কিছু পলিটিক্সের কারণে অনেকেই সিনেমার কাজ পায়নি। আমিও পলিটিক্সের শিকার! আমিও কিছু কিছু সিনেমা থেকে বাদ পড়েছি, আমি জানি। যদিও আমি বলি, আমি করিনি, কিন্তু আমি থাকা অবস্থায় অনেক সিনেমা থেকে বাদ পড়েছি। পলিটিক্স ছিল বলেই এটা হয়েছে। এখন কিছু বলার নেই। সিনেমা কমে গেছে। এফডিসিও এখন ছোট হয়ে আসছে।

বড় পর্দায় কাজ কমে যাওয়ার বিষয়ে তিনি বলেন, বড় পর্দায় যে সিনেমাগুলো হচ্ছে বা যে গল্পগুলো হচ্ছে হয়তোবা আমার সময় অনুযায়ী, আমার ২৫ বছরের যে ক্যারিয়ার, সে অনুযায়ী যে চরিত্র থাকা দরকার সেরকম ভালো চরিত্রের অফার আসে না। সেজন্য আমি কাজগুলো কম করছি। আর যেসব সিনেমা হচ্ছে আমি হয়তোবা ম্যাচ করতে পারছি না।

তিনি আরও বলেন, ওটিটি প্লাটফর্মে একটি কাজ করেছি। ওটিটির অনেক অফার আসে। ওটিটির যে অফারগুলো আসে ওগুলোর আবার একই জিনিস। আমি হয়তোবা ওসব চরিত্রের সঙ্গে ম্যাচ করতে পারি না। তাই কাজগুলো খুব একটা বেশি করা হয় না।

বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে পূর্ণিমা অভিনীত সরকারি অনুদানে ছটকু আহমেদ পরিচালিত ‘আহারে জীবন’। সিনেমাতে তার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস আহমেদ। এছাড়াও নির্মাণাধীন রয়েছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ সিনেমা দুটি। দীর্ঘদিন ধরেই সিনেমা দুটির কাজ থমকে আছে। একটিতে তার বিপরীতে আছেন ফেরদৌস, আরেকটিতে আরিফিন শুভ।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।