ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

এবার কলকাতা মাতাবে কোক স্টুডিও বাংলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
এবার কলকাতা মাতাবে কোক স্টুডিও বাংলা

গেল শুক্রবার (১০ নভেম্বর) রাজধানীর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় কোক স্টুডিও বাংলা কনসার্ট। প্রায় শত শিল্পীর পরিবেশনায় এ কনসার্টে সুরের মোহনায় বুঁদ হয়েছেন দর্শক-শ্রোতারা।

এবার আরও এক চমক দিতে যাচ্ছেন কোক স্টুডিও বাংলার শিল্পীরা। তবে সেটা ঢাকায় নয়, কলকাতায়।

জানা গেছে, আগামী ১৭-১৮ নভেম্বর কলকাতার অ্যাকোয়াটিকা মাঠে অনুষ্ঠিত হবে কোকাকোলা ফুড অ্যান্ড মিউজিক ফেস্টিভ্যাল। সংগীতের এই আসরেই পারফর্ম করবে কোক স্টুডিও বাংলা।

ইতোমধ্যেই শুরু হয়েছে কনসার্টটির জোর প্রচার-প্রস্তুতি।

জানা গেছে, শুধু অর্ণব ও তার বন্ধুরাই নয়, এই কনসার্টে গাইবেন ভারতের জনপ্রিয় গায়ক অমিত ত্রিবেদীও। থাকছে ফসিলস্, লক্ষ্মীছাড়া, দ্য ইয়েলো ডায়েরি, ইউফোরিয়াসহ বেশ কিছু ব্যান্ড।

কনসার্টের প্রস্তুতির ব্যাপারে অর্ণব বলেন, ইতোমধ্যে প্র্যাকটিস শুরু করা হয়েছে। বেশভালোই চলছে সব কিছু। আজ (১৫ নভেম্বর) কলকাতার উদ্দেশে রওনা দেব আমরা।

প্রসঙ্গত, ২০২২ সালের সেপ্টেম্বরে প্রথমবারের মতো কলকাতায় অনুষ্ঠিত হয়েছিল কোকাকোলা ফুড অ্যান্ড মিউজিক ফেস্টিভ্যাল। এ সময় কোক স্টুডিও বাংলাসহ ২৪ জন শিল্পী পারফর্ম করেছিলেন এই কনসার্টে। যার মধ্যে ছিলেন শ্রেয়া ঘোষাল, অনুপম রায়সহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
এনএটি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।