ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

অভিযুক্তকে ক্ষমা করে দিয়েছি: লুবাবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
অভিযুক্তকে ক্ষমা করে দিয়েছি: লুবাবা

ঢাকা: সাইবার বুলিং করা ব্যক্তিকে ক্ষমা করে দিয়েছে শিশুশিল্পী সিমরিন লুবাবা। একই সঙ্গে অভিযুক্তকে দ্রুত সময়ের মধ্যে আটকের জন্য মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশকে ধন্যবাদ জানিয়েছে এই শিশুশিল্পী।

মঙ্গলবার (২১ নভেম্বর) রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয় থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে লুবাবা এ কথা জানায়।

লুবাবা বলে, আমি সাইবার বুলিংয়ের শিকার হচ্ছি, আমাকে সাইবার জগতে হয়রানি করা হচ্ছে। আমাকে নিয়ে অনেকগুলো ভিডিও করা হয়েছে। এ ভিডিওগুলোর মধ্যে একটা খুবই আপত্তিকর ছিল। সেই ভিডিওর বিষয়ে আমি আম্মু ও আব্বুকে নিয়ে হারুন আঙ্কেলের’ (ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান মুহাম্মদ হারুন অর রশিদ) কাছে এসেছিলাম। হারুন আঙ্কেলের কাছে অভিযোগ দেওয়ার পর তিনি দুইদিনও সময় নেননি, সেই অভিযুক্তকে বের করে ফেলেছেন। এখন তিনি ডিবি কার্যালয়ে আছেন। তিনি আমার কাছে ক্ষমা চেয়েছেন। আমিও তাকে ক্ষমা করে দিয়েছি। আর যারা এমন কন্টেন্ট বানাচ্ছেন, আমাকে বুলিং ও মিম বানাচ্ছেন। আমি তাদের অনুরোধ করবো তারা যেন এ ধরনের কাজ না করেন এবং তাদের আমি ক্ষমা করে দিয়েছি। আমি ধন্যবাদ জানাই হারুন আঙ্কেলকে ও ডিবির টিমকে। তারা আমাকে অনেক সাহায্য করেছেন। তারা দ্রুত সময়ের মধ্যে অভিযুক্তকে বের করে আটক করেছেন, আমি আশাও করিনি এত দ্রুত হবে।

এর আগে নিজ কার্যালয়ে ডিবিপ্রধান বলেন, লুবাবা দুই দিন আগে একটি লিখিত অভিযোগ দেয়। এ অভিযোগ আমাদের সাইবার বিভাগ তদন্ত করে। অভিযোগের একদিন পরই রাজশাহী থেকে এক বুলিংকারীকে আমরা আটক করেছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
পিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।