ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পশুপ্রেমের গল্পে হিরণের নতুন সিনেমা ‌‘দ্য পাপ্পি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২৩
পশুপ্রেমের গল্পে হিরণের নতুন সিনেমা ‌‘দ্য পাপ্পি’

চলতি বছর রোজার ঈদে মুক্তি পেয়েছিল আবু তাওহীদ হিরণ পরিচালিত প্রথম সিনেমা ‘আদম’। সিনেমাহল এবং সিনেপ্লেকগুলোতে বেশ দর্শক সাড়া পেয়েছিল সিনেমাটি।

এরপর নির্মাণ করেন দ্বিতীয় সিনেমা ‘রং রোড- অধ্যায় আদুরী’। যেটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

এরই মধ্যে আরও একটি নতুন সিনেমার ঘোষণা দেন নির্মাতা আবু তাওহীদ হিরণ। সিনেমার নাম ‌‘দ্য পাপ্পি’।  

একটি স্তন্যপায়ী প্রাণী তথা কুকুকের আবেগ ও অনুভূতি এবং মানুষের পশু-প্রাণী প্রেমের গল্পে নির্মিত হচ্ছে এটি। এর গল্প লিখেছেন নির্মাতা আবু তাওহীদ হিরণ নিজেই।

সিনেমাতে অভিনয় করছেন নতুন ও পুরাতন একঝাঁক শিল্পী। পোস্টার ও ট্রেইলার প্রকাশের মাধ্যমে শিল্পীদের নাম ও চরিত্র পরিচয় প্রকাশ করবেন জানালেন নির্মাতা।

পরিচালক হিরণ বলেন, আমার ‘আদম’ যারা দেখেছেন তারা জানেন আমি একটু অন্য ঘরানার সিনেমা বানাতে চাই। এবারের গল্পটাও একটু ভিন্নধর্মী। একটি কুকুরকে কেন্দ্র করে গল্প। আপাতত এতটুকুই জানাচ্ছি। আশা করছি আগের সিনেমার মতো এবারের এটিও দর্শকের ভালো লাগবে।

এর আগে, আশির দশকে বাংলাদেশের দক্ষিণাঞ্চলের গ্রামীণ জনপদে ঘটে যাওয়া কঠিন বাস্তবতা আর জীবনবোধের গল্পে চলচ্চিত্র ‘আদম’ নির্মাণ করেছিলেন হিরণ। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান, জান্নাতুল ফেরদৌস ঐশী, রাইসুল ইসলাম আসাদ, শহীদুজ্জামান সেলিম, প্রাণ রায়, মনিরা মিঠু, রঙ্গন হৃদ্য, অ্যালেন শুভ্র, সুমনা সোমা, আফফান মিতুল, ইকবাল হোসেন, মিলন ভট্টাচার্য প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।