ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

রাশেদ সীমান্তর কৃপণতায় বিরক্ত স্ত্রী, দিলেন আল্টিমেটাম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
রাশেদ সীমান্তর কৃপণতায় বিরক্ত স্ত্রী, দিলেন আল্টিমেটাম!

সময়ের জনপ্রিয় অভিনেতা রাশেদ সীমান্তের ৫০তম বা হাফ সেঞ্চুরি নাটকের নাম কিপ্টুস। শামীম শিকদারের গল্প এবং মাসুদ রানা অনিকের পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন রাশেদ সীমান্ত, অহনা রহমান, মাসুম বাসার, রেশমীসহ অনেকেই।

নাটকের গল্পে দেখা যাবে, আবু কালাম অতি কৃপণ প্রকৃতির মানুষ। সে এতটাই কৃপণ যে, এক টুকরো ইলিশ মাছ ভাজা প্রতিবেলা সামনে নিয়ে শুধু পানি দিয়ে ভাত খায় এবং মনে মনে ভাবে সে ইলিশ মাছ দিয়ে ভাত খাচ্ছে। তার এই অতি কৃপণতায় খুবই বিরক্ত তার স্ত্রী পলি এবং একমাত্র শিশু কন্যা মুন্নী।

গ্রামের লোকজন পলিকে নানান ধরনের কথা শোনায় তার কৃপণ স্বামী আবু কালামের জন্য। আবু কালাম শ্বশুরবাড়িতে সব সময় খালি হাতে যায় এটা নিয়েও শ্বশুর বাড়ির লোকজন নানা ধরনের কথা শুনায় কিন্তু তাতে আবু কালামের কোন কিছু যায় আসে না।

স্ত্রী পলি আবু কালামকে শেষবারের মতো আল্টিমেটাম দেয় তার স্বভাব পরিবর্তন করার জন্য কিন্তু আবু কালাম তার স্বভাবের কোনই পরিবর্তন করেন না। ফলে পলি এবং মুন্নি আবু কালামকে ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়। এভাবেই নানা ঘটন অঘটনের মধ্য দিয়ে এগিয়ে চলে নাটকের কাহিনী।  

জানা যায়, এখানে আবু কালাম ও পলি চরিত্রে দেখা যাবে রাশেদ সীমান্ত ও অহনা রহমানকে। বৈশাখী টিভিতে নাটকটি প্রচার হবে বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাত ১০টায়। সেই সঙ্গে পরদিন শুক্রবার বিকেল ৩টায় সিডি চয়েস এর ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।  

বাংলাদেশ সময়: ০৮১৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
এনএটি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।