ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সেলফি তুলতে আসা ভক্তকে ধাক্কা দিলেন ববি দেওল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
সেলফি তুলতে আসা ভক্তকে ধাক্কা দিলেন ববি দেওল

বলিউড সিনেমা ‘অ্যানিমেল’-এ মাত্র ২০ মিনিটের মতো উপস্থিতিতেই বাজিমাত করেছেন ববি দেওল। তিন ঘণ্টা ২১ মিনিটের দীর্ঘ সিনেমায় তার এই স্বল্প সময়ের উপস্থিতি রীতিমতো কাঁপিয়ে দিয়েছে বলিউডকে।

অভিনয়ের জন্য  প্রশংসিত হলেও ভায়োলেন্স পূর্ণ চরিত্র নিয়ে সমালোচনার ঝড়েও পড়েছেন ধর্মেন্দ্রপুত্র।  

এমন আবহের মধ্যেই বিমানবন্দরে এক ভক্তকে ধাক্কা মেরে সরিয়ে দিয়ে সেই সমালোচনার পালে হাওয়া দিলেন ববি।

ভারতের সোশ্যাল মিডিয়ায় ববির সেই ধাক্কা মারার দৃশ্য ভাইরাল। অনেকে আবার ঘটনাটির সঙ্গে ‘অ্যানিমেল’ববির চরিত্রের সঙ্গে মিলিয়ে বিষয়টিকে স্বাভাবিক করার চেষ্টাও করেছেন।

তারা বলেছেন, সিনেমায় যেমন মেজাজে দেখা গিয়েছিল ববিকে, বাস্তবেও তার মেজাজ তেমনই।

কলকাতার গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’-এ খলচরিত্রে অভিনয় করে এ মুহূর্তে তুমুল আলোচনায় ববি দেওল। রাতারাতি তার ভক্ত-অনুরাগীর সংখ্যাও বেড়ে গেছে। বিমানবন্দর হোক কিংবা শহরের কোনো ক্যাফেতে, যেখানেই প্রিয় অভিনেতাকে দেখেন ভক্তরা, সেলফি তোলার চেষ্টা করেন।

তেমনই ভক্তদের ভিড়ে বিমানবন্দরে আটকা পড়েন ‘সোলজার’তারকা। এ সময় মেজাজ হারান ও ভক্তকে ধাক্কা দিয়ে সরিয়ে সামনে এগুতে থাকেন।

সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত‘অ্যানিম্যাল’-এ আব্রার নামক খলচরিত্রে দেখা যায় ববি দেওলকে। আগে দুই স্ত্রী থাকা সত্ত্বেও তৃতীয় বিয়ে করে চরিত্রটি। শুধু তা-ই নয়, চরিত্রটি এতটা উগ্র ও নারীবিদ্বেষী যে, বিয়ের দিন প্রকাশ্যে বৈবাহিক ধর্ষণও করেন আব্রার। সেলুলয়েডে এমনই এক হিংস্র মানুষের রূপে দেখা গেছে ববিকে।

এমন চরিত্রকে পর্দায় ফুটিয়ে তোলার সময় কোনো অস্বস্তি অনুভব করেছিলেন কি? ববির জবাব, ‘আমি তো কেবল শুটিং করেছি, আমার মধ্যে কোনো অস্বস্তি কাজ করেনি। ’

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
এসএএইচ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।